শাকিবের ‌‘প্রিয়তমা’ দেখে মার্কিন নায়িকা বললেন ‘খুব ভালো লেগেছে’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩২ এএম, ০৭ আগস্ট ২০২৩

চিত্রনায়ক শাকিব খানের ‘প্রিয়তমা’ চলছে যুক্তরাষ্ট্রে। সিনেমাটি দেখে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি বলেছেন, খুব ভালো লেগেছে।

বিষয়টি জানিয়েছেন সিনেমাটির নির্মাতা হিমেল আশরাফ। রোববার (৬ আগস্ট) রাতে ফেসবুক পোস্টে তিনি বলেন, ‘কাল হঠাৎ করেই মেসেজ এলো—‘আমি তোমাদের ফিল্মটা দেখেছি!’। ভাবলাম খুশি করার জন্য বলছে। লিখলাম, আসলেই! ও সঙ্গে সঙ্গে টেক্সট দিয়ে ছবিটা দিলো। আর লিখলো, ওর খুব ভালো লেগেছে। ডিটেইল বললো। বুঝলাম খুবই মনোযোগ দিয়ে দেখেছে।’

jagonews24

হিমেল আশরাফ আরও লিখেছেন, যে কারণে ওকে আমি রাজকুমারের জন্য সিলেক্ট করেছিলাম সেইটা আবার প্রমাণ পেলাম। সিনেমার জন্য ওর ডেডিকেশন ১০০%।

নির্মাতা হিমেল আশরাফের পরিচালনায় ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

গতবছর ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন উপলক্ষে যুক্তরাষ্ট্রের কুইন্সের ফ্লাশিংয়ে ওয়ার্ল্ডস ফেয়ার মেরিনাতে ‘রাজকুমার’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস প্রযোজনা করবে। সিনেমাটির সঙ্গে সহ-প্রযোজক হিসেবে আছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন নামের দুজন প্রবাসী বাংলাদেশি।

এমআই/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।