কোক স্টুডিও কনসার্টে থাকছেন না জেমস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০১ পিএম, ৩০ অক্টোবর ২০২৩
ছবি: সংগৃহীত

আবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে কোক স্টুডিও বাংলা কনসার্ট। এতে গাইবেন কোক স্টুডিও ‘সিজন-২’র সব শিল্পী। আগামী ১০ নভেম্বর আর্মি স্টেডিয়ামে বসবে এবারের আসর। কিছুদিন ধরে শোনা যাচ্ছে, এবারও এ কনসার্টে গাইবেন নগর বাউল জেমস।

কোক স্টুডিও কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও জেমসের গাওয়ার বিষয়ে একাধিক গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। সোশ্যাল মিডিয়ায়ও চলছে আলোচনা। সংগীতপ্রেমীরা অপেক্ষায় আছেন ১০ নভেম্বরের কনসার্টে জেমসের গান শোনার জন্য। তবে কোক স্টুডিও বাংলা কনসার্টে অংশ নেওয়ার ব্যাপারে কিছুই জানেন না জেমস। বরং সেদিন বরিশালের এক কনসার্টে গাওয়ার জন্য শিডিউল দেওয়া আছে তার। এমনটাই জানালেন জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন।

আরও পড়ুন: কোক স্টুডিও বাংলার নতুন গান ‘দেওরা’ 

তিনি জানান, কোক স্টুডিও কনসার্টে জেমসের অংশ নেওয়ার ব্যাপারে প্রাথমিকভাবে আলোচনা হলেও চূড়ান্ত কোনো কথা হয়নি। কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, আগে থেকেই ১০ নভেম্বর বরিশালে কনসার্ট চূড়ান্ত করা ছিল নগরবাউলের। এরপরও কোক স্টুডিওর কনসার্টে জেমসের নাম জড়ানো দেখে অবাক হয়েছেন রবিন ঠাকুর।

আরও পড়ুন: দ্বিতীয় সিজন নিয়ে ফিরছে কোক স্টুডিও বাংলা 

এবারের কনসার্টে গান করবেন অর্ণব-সুনিধি, অর্ণব-হামিদা বানু, ইসলাম উদ্দিন পালাকার-প্রীতম, মেঘদল, দলছুট, ফুয়াদ লাইভ, ইমন চৌধুরী, অনিমেষ রায় ও ডটার অব কোস্টাল, ফাইরোজ নাফিজা ও শুভেন্দু দাসসহ অনেকে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।