‘যেখানে সুখ সেখানেই উষ্ঠা খাই’: মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ পিএম, ০৪ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে তিনি নির্বাচন করতে চেয়েছিলন। কিন্ত রোববার (৩ ডিসেম্বর) তার মনোনয়নপত্র বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ। এর পরই মাহিয়া মাহি দাবি করেন, তার দেওয়া ভোটারের নাম ও সই সঠিক ছিল।

শবিবার (৩ ডিসেম্বর) দিবাগত রাতে নায়িকা তার ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি লিখেছেন ‘যেখানে সুখ সেখানেই উষ্ঠা খাই আমি দুঃখ কি আমি বুঝি না’। এই পোস্ট এসমিন জান্নাত নামে একজন ভালোবাসার ইমজি লিখেছেন, কিছু জিনিস ভালোর জন্যও ঘটে। পরবর্তীতে বোঝা যায়।

অবশ্য গতকালও একটি পোস্ট দিয়েছিলেন মাহিয়া মাহি । তাতে তিনি লেখেন, জেদ একটা মারাত্মক ম্যাজিকাল জিনিস। আপনি চিন্তাও করতে পারবেন না একটা মানুষের পজিটিভ জেদ ওই মানুষটাকে দিয়ে কি কি করাতে পারে। আপনি কাউকে একবার খাবার নিয়ে খোটা দিন, দেখবেন পরবর্তীতে সে না খেয়ে থাকছে কিন্তু আপনার কাছে কখনোই খাবার চাচ্ছে না। আপনি কাউকে কোনো একটা নির্দিষ্ট স্থানে অপমানিত করুন, দেখবেন বেশিরভাগ মানুষই সেই জায়গাটায় আর ফিরে যাচ্ছে না।

তিনি আরও লেখেন, টাকা নিয়ে খোটা খাওয়া মানুষ একদিন টাকার পাহাড় দাঁড় করিয়ে দেয়। যোগ্যতা নিয়ে খোটা শোনা মানুষ একদিন অভূতপূর্ব যোগ্যতার সহিত ফিরে আসে।

শেষে চিত্রনায়িকা লেখেন, সকল মানুষের জেদ থাকা উচিত। তবে সেটা পজিটিভ জেদ। সেটা একটা নির্দিষ্ট কাউকে দেখিয়ে দেয়ার জেদ। 'আমিও করতে পারি', এটা প্রমাণ করার জেদ।

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।