শাকিবের ‘রাজকুমার’ সিনেমার মার্কিন নায়িকা ঢাকায়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩০ পিএম, ১১ ডিসেম্বর ২০২৩

ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার নতুন সিনেমা ‘রাজকুমার’র শুটিং শুরু হবে আসছে মঙ্গলবার। আর এ সিনেমায় শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

গতকাল (১০ ডিসেম্বর) সোমবার রাতে রাষ্ট্রপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে গিয়েছিলেন শাকিব খান। তার সঙ্গে দেখা গিয়েছে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিসহ আরও উপস্থিত ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী, ‘প্রিয়তমা’র নায়িকা ইধিকা পাল, কণ্ঠশিল্পী কোনালসহ আরও শিল্পী।

আরও পড়ুন: কে এই শাকিবের আমেরিকান নায়িকা? 

জানা গেছে, মঙ্গলবার (১২ ডিসেম্বর) ঢাকায় শুরু হবে রাজকুমার সিনেমার শুটিং। এরপর পাবনা এবং পরে আমেরিকাতে সিনেমাটির শুটিং শেষ হবে।

আরও পড়ুন: শাকিবের ‌‘প্রিয়তমা’ দেখে মার্কিন নায়িকা বললেন ‘খুব ভালো লেগেছে’ 

প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হবে ‘রাজকুমার’। সিনেমাটি নির্মাণ ‘প্রিয়তমা’ খ্যাত পরিচালক হিমেল আশরাফ। শাকিবের ভক্তরা আশা করছেন এ সিনেমাটিও ব্যাপক জনপ্রিয়তা পাবে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।