‘ডানকি’র পর শাহরুখের নতুন মিশন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ২২ ডিসেম্বর ২০২৩

বলিউড বাদশা শাহরুখের জন্য চলতি বছরটি ছিল- ‘একাদশে বৃহস্পতি’। এবছর তার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। সবগুলোই ছিল আলোচনার শীর্ষে।

গতকাল (২১ ডিসেম্বর) শাহরুখের চলতি বছরের শেষ সিনেমা ‘ডানকি’ মুক্তি পেয়েছে। এরই মধ্যে বলিউড কিং খান তার নতুন মিশনের জন্য প্রস্তুতি নিয়েছেন।

২০১৮ সালের পর ৫ বছর বিরতি নিয়েছিলেন শাহরুখ খান। ২০২৩ সালে অভিনেতা পর্দায় আবার ফিরে আসেন। এ বছরে কিং খানের ‘পাঠান’, ‘জওয়ান’, এবং ‘ডানকি’-এই তিনটি সিনেমাই বক্স অফিসে সাফল্যের শিখরে পৌঁছেছে।

আরও পড়ুন: শাহরুখের ‘ডানকি’ প্রথম দিনে কত আয় করেছে 

এরপর অভিনেতা কোন সিনেমা করতে যাচ্ছেন সে সম্পর্কে কোনো তথ্য প্রকাশ্যে আসেনি। শাহরুখ নিজে শুধু জানান, ‘আগামী সিনেমার শুটিং তিনি নতুন বছরের মার্চ-এপ্রিল মাসের মধ্যেই শুরু করবেন।’ এতেই বোঝা যাচ্ছে নতুন মিশনের জন্য বাদশার প্রস্তুতি এরই মধ্যে হয়েছে।

শাহরুখ খানের সিনেমা নিয়ে তার ফ্যানদের মধ্যে বরাবরই আলাদা উত্তেজনা দেখা যায়। এ বছরে একের পর এক ব্লকবাস্টার সিনেমা দর্শকদের চাহিদাকে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছে। নতুন বছরে অভিনেতার আগাম সিনেমা দেখার জন্য ভক্তরা উচ্ছ্বসিত হয়ে আছেন।

jagonews24

আরও পড়ুন: সেন্সর পেয়েছে শাহরুখের ‘ডানকি’, দেশের ৪৯ হলে দেখা যাবে 

এক সাক্ষাৎকারে বাদশা জানান, তিনি এমন একটা চরিত্রে অভিনয় করবেন, যেখানে তিনি তার বাস্তব বয়সেই থাকবেন। তবুও তিনিই সেই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে থাকবেন।

যখন অভিনেতাকে তার আগাম সিনেমা প্রসঙ্গে জিজ্ঞাসা করা হয়, তখন তিনি বলেন, ‘আমি মার্চ-এপ্রিলে সিনেমার শুটিং শুরু করব। এবারে আমি এমন একটি সিনেমা করার চেষ্টা করছি যেটা আমার বয়সের সঙ্গে মানানসই হবে এবং সেখানে আমিই নায়ক থাকব।’

শাহরুখ খান প্রায় এক বছরে কোনো সাক্ষাৎকার দেননি। শুধুমাত্র সোশ্যাল মিডিয়া এবং ইভেন্টগুলোর মাধ্যমে তার ভক্তদের সঙ্গে যোগাযোগ করেছেন। এমনকি চলতি বছর অভিনেতার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে তা নিয়ে কোনো প্রোমোশনের জন্য সাক্ষাৎকার দেননি।

জানা গেছে, শাহরুখ শিগগিরই তার মেয়ে সুহানার সঙ্গে একটি সিনেমায় অভিনয় করতে পারেন। সুহানা সম্প্রতি জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেছেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।