ভালোবাসা দিবস উপলক্ষে অপু-জয়ের ‘ট্র্যাপ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ২৭ জানুয়ারি ২০২৪

ঢালিউডের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক ব্যবসা সফল সিনেমা। তিনি নতুন প্রজন্মের নায়ক জয় চৌধুরীর সঙ্গে জুটি হয়ে চমক দেখিয়েছেন।

আরও পড়ুন: নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’ আসছে ১৬ ফেব্রুয়ারি

এ জুটির দ্বিতীয় সিনেমা ‘ট্র্যাপ’ ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। দ্বীন ইসলাম পরিচালিত ‘ট্র্যাপ’ সিনেমা সাইন্স ফিকশন ধাঁচের।

সিনেমাটি নিয়ে নায়ক জয় চৌধুরী বলেন, ‘প্রযুক্তির এই যুগে মানুষ কোনো না কোনোভাবে ট্র্যাপে পড়ছে। হ্যাকিংয়ের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন। অনেকটা সাইন্স ফিকশন ধাঁচের সিনেমা ‘ট্র্যাপ’।

আরও পড়ুন: শিল্পীদের কল্যাণে ১০ লাখ টাকা দিলেন ৪ তারকা

এদিকে চা শ্রমিকদের জীবনের কাহিনি অপু বিশ্বাস অভিনীত ‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি ১৬ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ সিনেমায় অপু ছাড়া আরও অভিনয় করছেন অভিনেতা নিরব, কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, ডন, এলিনা শাম্মি ও আজম খান। অনুপম কথাচিত্রের ব্যানারে সিনেমাটির কাহিনি ও সংলাপ তানভীর আহমেদ সিডনি।

এমআই/এমএমএফ/এসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।