সতীশ কৌশিকের শেষ সিনেমার ট্রেলার প্রকাশ্যে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২৪

প্রয়াত অভিনেতা সতীশ কৌশিকের শেষ সিনেমা ‘কাগজ-২’র ট্রেলার প্রকাশিত হয়েছে। এ সিনেমার হাত ধরে অভিনেতার ঝলমলে সিনেম্যাটিক যাত্রার পরিসমাপ্তি ঘটবে।

‘কাগজ-২’ সিনেমার ট্রেলার প্রকাশের সঙ্গে সঙ্গেই তার ভক্তরা এটিকে লুফে নেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সবাই ট্রেলারের ভূয়সী প্রশংসা করছেন।

আরও পড়ুন: ওটিটিতে দেখা যাবে ‘দ্য কেরালা স্টোরি’

রাজনৈতিক এক প্রথার ব্যাপারে সতীশ কৌশিক অভিনীত এ সিনেমা খুব সাধারণ একটি প্রশ্ন ছুঁড়বে, আওয়াজ তুলবে বলে সবাই মনে করছেন। সিনেমায় বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অনুপম খের, দর্শন কুমার, নীনা গুপ্তা প্রমুখকে অভিনয় করতে দেখা যাবে।

২০২১ সালে মুক্তি পাওয়া ‘কাগজ’ সিনেমার সাফল্যের পর এর সিক্যুয়েল হিসেবে এটি নির্মিত হয়েছে। প্রথম সিনেমায় অভিনয় করেছিলেন পঙ্কজ ত্রিপাঠী। আসছে ১ মার্চ প্রেক্ষাগৃহে সিনেমাটির মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।

ভি কে প্রকাশ নির্মিত, সতীশ কৌশিক, রতন জৈন, গণেশ জৈন প্রযোজিত ‘কাগজ-২’ সতীশ কৌশিক এন্টারটেনমেন্ট এলএলপি ও ভেনাস ওয়ার্ল্ডওয়াইড এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনা।

সিনেমার ট্রেলারে এক অসাধারণ গল্পের আবহ ফুটে উঠেছে। এতে দেখা গেছে, সতীশ কৌশিক তার মেয়ের মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যুর পর ন্যায়বিচার চান। রাজনৈতিক সভা, রাজনৈতিক র‌্যালি, পথ অবরোধ, প্রতিবাদ মিছিল বা প্রতিবাদ সভার মতো বিভিন্ন প্রথার বিরুদ্ধে আওয়াজ তোলেন তিনি।

আরও পড়ুন: শহিদ-কৃতির দীর্ঘ প্রতীক্ষিত সেই সিনেমা মুক্তি পেয়েছে

ট্রেলারেই স্পষ্ট, এ পথসভার কারণেই হাসপাতালে পৌঁছতে দেরি হয় এবং মেয়েকে হারান সতীশ। অনঙ্গ দেসাইকে দেখা যাবে রাজনৈতিক ব্যক্তিত্বের চরিত্রে। অনুপম খেরকে দেখা যাবে সতীশ কৌশিকের আইনজীবী হিসেবে। তার ছেলের চরিত্রে দর্শন, যিনি সতীশের লড়াইয়ে হাত মেলাবেন।

এ সিনেমার ব্যাপারে ভেনাস ওয়ার্ল্ডওয়াইড এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেডের রতন জৈন বলেন, ‘সতীশ জির সঙ্গে আমার সম্পর্ক অনেক দিনের। তিনি আমার প্রতিষ্ঠানের একটি সিনেমা পরিচালনা করেছিলেন এবং একসঙ্গে আমরা একাধিক সিনেমা প্রযোজনা করেছি। ‘কাগজ-২’ আমার হৃদয়ে বিশেষ স্থান অধিকার করে রেখেছে। এটা আমার প্রিয় বন্ধুর প্রতি আমার শ্রদ্ধা।’

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।