প্রকাশ পেয়েছে ‘কাজলরেখা’ সিনেমার দ্বিতীয় গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২৪

একাধিকবার মুক্তির তারিখ জানানো হলেও প্রেক্ষাগৃহে আসেনি নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের সিনেমা ‘কাজলরেখা’। মুক্তি পেছালেও এসেছে সিনেমার নতুন গান প্রকাশিত হয়েছে।

আরও পড়ুন: ‘রঙ্গনা’র পর শাবনূরের ‘এখনো ভালোবাসি’

১০ ফেব্রুয়ারি প্রকাশ পেয়েছে ‘হলুদ রে তুই’ শিরোনামের গানটি। ইমন চৌধুরীর সুর ও সংগীতায়োজনে গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী অন্তরা মণ্ডল ও হুমায়রা ঈশিকা। এর আগে গত ডিসেম্বরে প্রকাশ হয় ‘কইন্ন্যা আঁকে গো আলপনা’ গানটি।

‘কাজলরেখা’ সিনেমাটি আগামী বৈশাখে মুক্তি পাবে বলে জানা গেছে। ষোলো শতকের ময়মনসিংহ গীতিকা ‘কাজলরেখা’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি।

কাজলরেখার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ ও নবাগত মন্দিরা চক্রবর্তী। বিভিন্ন চরিত্রে রয়েছেন রাফিয়াথ রশিদ মিথিলা, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, খায়রুল বাশার, সাদিয়া আয়মানসহ অনেকে।

আরও পড়ুন: ফিল্ম ক্লাব নতুন করে সাজাতে চান সামসুল আলম-ইকবাল

এ সিনেমায় কংকন দাসী চরিত্রে অভিনয় করছেন মিথিলা আর সুচ কুমার চরিত্রে শরিফুল রাজ। সিনেমাটি বাংলাদেশের পাশাপাশি কানাডা, আমেরিকাসহ বিশ্বজুড়ে সিনেমাটি মুক্তি পাচ্ছে।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।