মুক্তির মিছিলে রওনক হাসানের ৫ সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৫ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

রওনক হাসান ছোটপর্দার তারকাদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন। সাম্প্রতিক বছরগুলোতে ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও কাজ করছেন এ অভিনেতা। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা।

আরও পড়ুন: পুরস্কারের পুরো টাকা সহশিল্পীকে দিলেন রওনক

এর মধ্যে নির্মাতা ও অভিনেতা শরাফ আহমেদ জীবন নির্মিত ‘চক্কর’ সিনেমা। এ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান। আজ (২০ ফেব্রুয়ারি) ফেসবুকে ‘চক্কর’ সিনেমার একটি পোস্টার প্রকাশ করেছেন তিনি।

সঙ্গে ক্যাপশনে রওনক লিখেছেন, কখনো কখনো সব কিছু ছাপিয়ে গল্পই হয়ে ওঠে সিনেমার মূল শক্তি! ‘চক্কর-৩০২’ একটি নিখাঁদ গল্পের সিনেমা, এ সময়ের সিনেমা! সকলের ভালোবাসা প্রত্যাশা।

আরও পড়ুন: শেখ মণি হয়ে আসছেন রওনক

সিনেমাটির খবর জানতে রওনক হাসানের সঙ্গে যোগাযোগ করলে তিনি জাগো নিউজকে বলেন, সিনেমাটির কাজ শেষ হয়েছে। ঈদে এটি মুক্তি পেতে পারে। সে রকম প্রস্তুতি চলছে। তাছাড়া এ মুহূর্তে কোনো কিছু বলতে পারছি না। তবে এ ব্যাপারে বিস্তারিত জানাতে পারবেন সিনেমাটির নির্মাতা।

মুক্তির মিছিলে রওনক হাসানের ৫ সিনেমা

সিনেমার আরও খবর জানতে চাইলে রওনক হাসান বলেন, এ বছর ৫টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সবগুলোর তথ্য এই মুহূর্তে দিতে পারছি না, সামনের দিনগুলোতে আস্তে আস্তে জানাতে পারব। এ মুহূর্তে ঈদের কাজ নিয়ে ব্যস্ত রয়েছি। এর পাশাপাশি অভিনয়শিল্পী সংঘের কাজেও ব্যস্ত সময় পার করছি।

রওনক হাসান নাগরিক নাট্য সম্প্রদায়ের সঙ্গে যুক্ত রয়েছেন। অভিনেতা হিসেবে তো বটেই তিনি সুনাম অর্জন করেছেন নাট্যকার এবং নাট্যপরিচালক হিসেবেও।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।