সৃজিতের বাড়িতে নতুন অতিথি!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫১ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

টালিউডের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জীর অনেক অদ্ভুত শখ রয়েছে। এ সম্পর্কে অনেকেই কম-বেশি জানেন। এবার শখ পূরণ করতে গিয়ে সংবাদের শিরোনামে এসেছেন।

বৃহস্পতিবার রাতে জানা যায়, সৃজিতের বাড়িতে নতুন অতিথি এসেছে। এ অতিথি হচ্ছে পাইথন। মানে সৃজিত বাড়িতে পাইথন পুষছেন। বিষয়টি অনেকের কাছে অবিশ্বাস্য মনে হতে পারে।

আরও পড়ুন: মেয়ে আয়রাকে সঙ্গে নিয়েই এক হলেন সৃজিত-মিথিলা

এ সম্পর্কে সৃজিত সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও দিয়েছেন। এতে তিনি লেখেন, ‘উলুপীকে বাড়িতে স্বাগত। আমাদের জীবন চিরকালের জন্য বদলে গেল।’

এ পোস্টের পরেই পরিচালকের পরিবারে নতুন অতিথি কে, তা নিয়ে টালিউডে বিভিন্ন ধরনের আলোচনা ছড়িয়ে পড়ে। খোঁজ নিয়ে জানা যায়, সৃজিত বাড়িতে একটি পোষ্য এনেছেন। আর সেই পোষ্যটি কোনো কুকুর নয়, সেটি একটি পাইথন! তিনি সুদূর কলম্বিয়া থেকে এ পাইথনকে আনিয়েছেন বলেও জানা যাচ্ছে।

আরও পড়ুন: সিনেমা মুক্তির পরেই মিথিলাকে নিয়ে ছুটি কাটাতে গেলেন সৃজিত

সৃজিতের পোস্টে লেখা ‘উলুপী’ শব্দটি নিয়ে অনেকের মনেই প্রশ্ন তৈরি হয়েছে। ‘মহাভারত’ ছাড়াও বিষ্ণু পুরাণ এবং ভগবত পুরাণে নাগকন্যা উলুপীর উল্লেখ রয়েছে। কথিত আছে, বনবাসে থাকাকালীন অর্জুনের সঙ্গে উলুপীর বিবাহ হয়।

টালিউডের অন্দরের আলোচনায় শোনা যাচ্ছে, দীর্ঘদিন ধরেই সাপ পোষার শখ সৃজিতের। তাই তিনি এবার সেই শখ পূরণ করলেন।

জানা গেছে, প্রায় ১০ দিন আগে সৃজিত তার নতুন পোষ্যটিকে বাড়িতে নিয়ে আসেন। তবে বাড়িতে পাইথন পোষা যায় কি না, তা নিয়ে সমালোচনা রয়েছে। যদিও টলিপাড়া সূত্রে খবর, সৃজিত বন দপ্তর থেকে প্রয়োজনীয় অনুমতি নিয়েই পাইথনটিকে বাড়িতে নিয়ে এসেছেন।

তবে পোষ্যকে আপাতত অনুরাগীদের নজরের আড়ালেই রেখেছেন পরিচালক। ছবি দেখানোর অনুরোধ করলে সৃজিত উত্তরে মজা করে বলেছেন, ‘বাচ্চাদের ছবি দেওয়া ঠিক নয়। আর একটু বড় হোক, দেব।’

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।