অনুপমের সঙ্গে বিয়ের আগে ‘ট্রোলিং’ নিয়ে যা বললেন প্রস্মিতা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১৩ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

টালিউডজুড়ে সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল থেকে সংগীতশিল্পী অনুপম রায়ের নাম আলোচনার শীর্ষে।

কারণ তিনি আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। তার হবু স্ত্রীর নাম সংগীতশিল্পী প্রস্মিতা পাল। বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে মুখরোচক কথার ঝড় ওঠে।

প্রস্মিতা টালিউডের বেশ কয়েকটি সিনেমায় কণ্ঠ দিয়েছেন। অনুপমের সঙ্গেও তার দীর্ঘ দিনের পরিচয়। তবে শুধু পেশাদার ছিল সেই সম্পর্ক।

বিয়ের সিদ্ধান্ত কবে নিয়েছেন-এমন প্রশ্নের জবাবে প্রস্মিতা ভারতীয় একটি গণমাধ্যমকে বলেন, ‘বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তারপর মনে হলো যে, পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তার পরেই বিয়ের সিদ্ধান্ত নিই।’ জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন প্রস্মিতা এবং বিষয়টাকে তিনি ইতিবাচক দিক থেকেই দেখতে চাচ্ছেন।

আরও পড়ুন: নাতনিকে ডেটে যাওয়ার যে টিপস দিলেন জয়া

প্রস্মিতা আরও বললেন, ‘নতুন একটা যাত্রা শুরু করতে যাচ্ছি। আমি খুবই আশাবাদী। আমাদের চারপাশে সবাই ভালো থাকলে আমরা ভালোই থাকব।’অনুপমের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তী। ২০২১ সালে তাদের বিবাহিত জীবনের সমাপ্তি হয়। গত বছর ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা, পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ট্রোলিং শুরু হয়। এমনকি সম্প্রতি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের বিয়ের খবর ছড়িয়ে পড়ার পর সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করে অনেকেই বিভিন্ন ধরনের কথা লেখেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Prashmita Paul (@prashmita)

কাঞ্চন-শ্রীময়ীর পর কী প্রস্মিতা-অনুপমও কি ‘ট্রোলিং’র জন্য প্রস্তুত-এমন প্রশ্নের জবাবে প্রস্মিতা বলেন, ‘আমি জানি এবং তার জন্য আমরা প্রস্তুত। আমার মনে হয়, আমরা দুজন সুখী হলে নেতিবাচক কোনো কিছু আমাদের উপর প্রভাব ফেলতে পারবে না।’

আরও পড়ুন: বিয়ের ১ বছর পর সিদ্ধার্থকে মন দেওয়ার কারণ জানালেন কিয়ারা

প্রস্মিতা আরও জানান, যাতে ‘নেতিবাচক’ মন্তব্য কম আসে, সে দিক থেকেও তিনি এবং অনুপম আশাবাদী। আসছে ২ মার্চ দুই পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে বিয়ের আইনি আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন অনুপম ও প্রস্মিতা। কিন্তু টালিউডের সহকর্মীদের জন্য আলাদা করে এ মুহূর্তে কোনো অনুষ্ঠান করার পরিকল্পনা নেই বলে জানালেন অনুপম।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।