ঈদে দেখা যাবে জায়েদ খানের ‘সোনার চর’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

অডিও শুনুন

ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান। চলতি বছরের শুরুতে তার অভিনীত ‘সোনার চর’ সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছিল।

১৮ জানুয়ারি চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে এটি ছাড়পত্র পেয়েছে। আজ (২৮ ফেব্রুয়ারি) সিনেমাটির পোস্টার ও ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে জানা গেছে নতুন খবর। আসছে ঈদুল ফিতরে ঈদে ‘সোনার চর’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

‘সোনার চর’ সিনেমা প্রসঙ্গে জায়েদ খান আরও বলেন, আমার ক্যারিয়ারে সবচেয়ে বেশি শ্রম দেওয়া সিনেমা ‘সোনার চর’। এ সিনেমায় আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটির নাম মানিক। চরিত্রের প্রয়োজনে প্রায় দুই বছর চুল কাটিনি। লম্বা সময় ধরে চুল বড় করেছি। নিজেকে ভেঙেছি, গড়েছি। এখানে বদলে যাওয়া এক জায়েদ খানকে আবিষ্কার করবেন দর্শক।

তিনি আরও বলেন, শুধু আমি নই, সিনেমার প্রতিটি চরিত্রই ইউনিক। সবাই অনেক পরিশ্রম করেছেন। পরিচালক জাহিদ হাসান ভাই নিজে খেটেছেন একটি ভালো ও উপভোগ্য সিনেমা উপহার দেওয়ার জন্য। আমরাও তার নির্দেশনায় নিরলস চেষ্টা চালিয়েছি। আর আমি একটা বিষয় লক্ষ্য করেছি ‘সোনার চর’ নিয়ে দর্শকের আগ্রহ তৈরি হয়েছে। এ সিনেমার শুটিংয়ের অনেক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এ সিনেমায় জায়েদ খান ছাড়া আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন প্রমুখ।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।