নামাজ ও চিল্লায় সময় কাটছে চিত্রনায়ক মেহেদির

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৩ পিএম, ১৯ এপ্রিল ২০২৪

চিত্রনায়ক মেহেদি এক সময়ের দেশীয় চলচ্চিত্রের আলোচিত অভিনেতা ছিলেন। ‘পাগল মন’ চলচ্চিত্র দিয়ে নিজের প্রতিভার আলো ছড়িয়েছিলেন। এরপর অনেক সফল সিনেমায় অভিনয় করেছেন। তিনি তার কাজ নিয়ে বিতর্কের মুখেও পড়েছেন।

অনেক দিন ধরেই চলচ্চিত্রের আঙিনায় তাকে দেখা যায় না। আজ (১৯ এপ্রিল) তাকে দেখা গেছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে। চলচ্চিত্র থেকে একেবারে সম্পর্কের পাঠ চুকিয়ে না দিলেও তিনি এখন ধর্মীয় কাজে মনোনিবেশ করেছেন।

আরও পড়ুন

এ প্রসঙ্গে মেহেদি বলেন, এখন আমি ধর্মীয় কাজে সময় দিচ্ছি। নিয়মিত জামাত চিল্লায় যেতে হচ্ছে। যেহেতু মানুষ হয়ে জন্মেছি তাই ধর্ম-কর্ম তো করতেই হবে। আমি মুসলিম তাই আমাকে নিয়মিত নামাজ রোজা করতে হবে। এখন সেটা খুব মনোযোগের সঙ্গে করতে হচ্ছে।

চলচ্চিত্র থেকে একেবারে বিচ্ছিন্ন হননি তিনি, সামনে তার চলচ্চিত্র আসছে বলেও জানালেন। মেহেদির ভাষ্য, আমি চলচ্চিত্র থেকে একেবারেই হারিয়ে যাইনি। সামনে মুক্তির অপেক্ষায় রয়েছে আমার চারটি চলচ্চিত্র।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।