অমিতাভের ‘ডুপ্লিকেট’ বলে পরিচিত অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ২৩ মে ২০২৪

চলতি বছরের শুরু থেকেই শোবিজজুড়ে একের পর এক শোক সংবাদ ৷ এবার হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতার মৃত্যুর খবর পাওয়া গেছে। ভারতীয় টেলিভিশনের কমেডি ধারাবাহিকের অন্যতম সেরা অভিনেতা ফিরোজ আর নেই।

আজ (২৩ মে) বৃহস্পতিবার সকালেই হৃদরোগে আক্রান্ত হয়ে পরপারে পাড়ি জমালেন ফিরোজ। ২০১৫-২০২১ সালে পর্যন্ত ‘ভাবিজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকে একটানা অভিনয় করে বিনোদনপ্রেমীদের মন জয় করেছেন। তবে তিনি শুধু জনপ্রিয় অভিনেতা হিসেবেই পরিচিত নন। বরং অমিতাভের ‘ডুপ্লিকেট’ হিসেবেও তার সুখ্যাতি রয়েছে। কারণ তিনি দেখতে অমিতাভের মতো ছিলেন।

আরও পড়ুন

ফিরোজ বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের স্টাইল থেকে কথা বলার ধরনের জন্য ভীষণ জনপ্রিয় ছিলেন। এ কারণের জন্যই তাকে ‘ডুপ্লিকেট’ বলা হত। একাধিক জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের পাশাপাশি বেশ কিছু হিন্দি সিনেমাতেও কাজ করেছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি মিমিক্রি করতেও দারুণ দক্ষ ছিলেন ফিরোজ। অমিতাভ বচ্চনের পাশাপাশি, শাহরুখ খান, ধর্মেন্দ্র, সানি দেওল, দিলীপ কুমারের -মতো তারকাদেরও নকল করার জন্য জনপ্রিয় ছিলেন।

সোশ্যাল মিডিয়াতেও প্রচণ্ড অ্যাক্টিভ ছিলেন অভিনেতা ফিরোজ খান। সকলে তার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন। তার মৃত্যুর খবরে বিনোদন ভুবনে শোকের ছায়া নেমে এসেছে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।