ফ্লাই এয়ার বিডি-জাগো নিউজ

কুইজ প্রতিযোগিতায় বিজয়ী হলেন যারা

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২৩

‘ফ্লাই এয়ার বিডি-জাগো নিউজ কুইজ প্রতিযোগিতা’র বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। অসংখ্য অংশগ্রহণকারীর মধ্য থেকে তিনজনকে বিজয়ী ঘোষণা করা হয়।

এতে প্রথম হয়েছেন ঢাকার মো. রাগিব হাসান, দ্বিতীয় হয়েছেন চট্টগ্রামের আব্দুল জব্বার বাপ্পী এবং তৃতীয় হয়েছেন ফেনীর নাজমুন নাহার।

বিজয়ীদের প্রথম পুরস্কার ঢাকা-কক্সবাজার-ঢাকা, দ্বিতীয় পুরস্কার ঢাকা-চট্টগ্রাম-ঢাকা এবং তৃতীয় পুরস্কার ঢাকা-সিলেট-ঢাকা প্লেন টিকিট দেওয়া হবে।

আরও পড়ুন: অংশ নিয়ে জিতুন ল্যাপটপ-স্মার্টফোনসহ আকর্ষণীয় পুরস্কার

গত ৫ জানুয়ারি থেকে শুরু হওয়া এ কুইজ প্রতিযোগিতা চলে ৩১ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন ৫টি করে মোট ১৩৫টি প্রশ্নের উত্তর দিয়েছেন অংশগ্রহণকারীরা।

সর্বোচ্চ উত্তরদাতা তিনজনের বেশি হওয়ায় লটারির মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হয়। বিজয়ীদের ফ্লাই এয়ার বিডির পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

আগামী ১৮ ফেব্রুয়ারি ১২টায় জাগো নিউজের কনফারেন্স রুমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জাগোনিউজ২৪.কমের ভারপ্রাপ্ত সম্পাদক কে এম জিয়াউল হক।

অতিথি থাকবেন ফ্লাই এয়ার বিডির অপারেশন ম্যানেজার ফিরোজা আক্তার দোলা এবং এক্সিকিউটিভ অফিসার মারজানা আক্তার।

এসইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।