এশিয়া প্রেস্টিজ অ্যাওয়ার্ড পাচ্ছে জেকে ফরেন ব্র্যান্ডস

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ২৬ জানুয়ারি ২০২৩

দেশের অন্যতম ব্রাইডাল ডিজাইনার স্টোর জেকে ফরেন ব্র্যান্ডস। কিছুদিন আগেই ফ্যাশন অ্যাডভাইজার-ডিজাইনারের ‘এশিয়ান এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০২২’ পুরস্কার জিতেছেন জেকে ফরেন ব্র্যান্ডসের প্রতিষ্ঠাতা ফয়সাল মৃত্তিক। এবার নতুন এক খবর জানালেন তিনি ।

ফয়সাল মৃত্তিক বলেন, বেস্ট ব্রাইডাল স্টোর হিসেবে এশিয়া প্রেস্টিজ অ্যাওয়ার্ড পাচ্ছে জেকে ফরেন ব্র্যান্ডস। সম্প্রতি ইউকে অ্যাওয়ার্ডিং ফার্ম থেকে এর ঘোষণা এসেছে। খবরটা জানার পর বেশ ভালো লাগছে। তারা এ সংক্রান্ত চিঠিও পাঠিয়েছেন এবং পুরস্কারটি দেওয়া হবে মার্চে।

কিছুদিন আগেই ‘এশিয়ান এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০২২’ পুরস্কার জিতেছে জেকে ফরেন ব্র্যান্ডস। ফ্যাশন অ্যাডভাইজার-ডিজাইনার হিসেবে অনন্য ভূমিকা রাখায় জেকে ফরেন ব্র্যান্ডসের প্রতিষ্ঠাতা ফয়সাল মৃত্তিককে দেওয়া হয়েছে এ পুরস্কার। তার হাতে সম্মাননা তুলে দেন বলিউড তারকা মাধুরী দীক্ষিত। গত বছর ভারতের মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে বসেছিল পুরস্কার প্রদানের এই আসর। সঙ্গে ছিল সাংস্কৃতিক আয়োজন।

আট বছর ধরে ফ্যাশন জগতে কাজ করছে জেকে ফরেন ব্র্যান্ড। ২০২২ সালের ১৮ অক্টোবর জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় জেকে ফরেন ব্র্যান্ডসের ৯ম বর্ষপূর্তি। খুব শিগগির দুবাই, নিউ ইয়র্কসহ বিশ্বের বেশকয়েকটি দেশে জেকে ফরেন ব্র্যান্ডের শো রুমের যাত্রা শুরু হবে বলেও জানান প্রতিষ্ঠানটির কর্ণধার ফয়সাল মৃত্তিক।

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।