রমজানে ভালো কাজ করার সুযোগ

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ২৮ মার্চ ২০২৩

সারাদিন রোজা রেখে প্রত্যেক মুসলমান পানি, জুস অথবা যে কোনো পানীয় দিয়ে রোজা ভাঙেন। তাছাড়া রমজানে অনেক ভালো কাজ করার চেষ্টা করেন। এ ভালো কাজের একটি সাধারণ দৃশ্য হলো সেহরি বা ইফতারে কিছু দান করা।

মানুষকে কাজটি সহজ করে দিতে সেলেক্সট্রা ও ট্যাংয়ের যৌথ উদ্যোগে একটি ক্যাম্পেইন শুরু করেছে। এ ক্যাম্পেইনের মাধ্যমে একজন ক্রেতা ইফতারের জন্য মসজিদ, মাদ্রাসা, এতিমখানায় ‘ট্যাং’ দান করতে পারবেন।

একজন দাতা ২ কেজি ওজনের অরেঞ্জ ফ্লেভারের একটি টাব সর্বোচ্চ দুবার দান করতে পারবেন। দানের বিশেষ অফারে ১ হাজার ৬৫০ টাকার টাবের মূল্য ধরা হয়েছে ১ হাজার ১৯৯ টাকা।

আরও পড়ুন: শিশুদের নিয়ে আলোকিত স্নানঘাটার গণিত উৎসব

এটি পাওয়া যাবে সেলেক্সট্রা লিমিটেডের ই-কমার্স প্ল্যাটফর্ম সেলেক্সট্রা শপে। অনুদানের এই ট্যাং সেলেক্সট্রা কর্তৃপক্ষ সম্পূর্ণ বিনা মূল্যে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দেবে।

‘রমজানে ভালো কাজ’ শিরোনামে ক্যাম্পেইনটি প্রথম রোজা থেকে আগামী ১৭ এপ্রিল পর্যন্ত স্টক থাকা সাপেক্ষে ঢাকার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় চলবে।

ক্যাম্পেইন উন্মোচন করেন মন্ডেলেজ বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের কান্ট্রি লিড জাহিদ খান, সেলেক্সট্রা শপের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত ও ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন কোম্পানি বাংলাদেশ (প্রা.) লিমিটেডের (আইডিসি) ব্যবস্থাপনা পরিচালক আশরাফ বিন তাজ প্রমুখ।

দান করতে আগ্রহীরা ওয়েবসাইটে ভিজিট করে অংশ নিতে পারবেন।

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।