কেকে গুলি করে জন্মদিন পালন!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:৪৫ এএম, ২৩ জানুয়ারি ২০১৯

জন্মদিন পালনের একটা অপরিহার্য অংশ কেক কাটা। জ্বলন্ত মোমবাতি ফুঁ দিয়ে নিভিয়ে কেক কাটা জন্মদিন পালনের খুবই সাধারণ দৃশ্য। তবে কখনো কি দেখেছেন কেকে গুলি করে জন্মদিন পালন করতে? ভারতের উত্তর প্রদেশের এক যুবক এমনটাই করে দেখাল। খবরে ডয়চে ভেলের

‘কেক কেটে জন্মদিন পালন তো এখন ক্লিশে (বহু পুরনো) হয়ে গেছে! তাই নতুন কিছু করতে হবে’- এই ভেবে এক যুবক কেকে গুলিই করে দিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়ে গেছে।

টুইটারে প্রকাশিত ভিডিওটিতে দেখ যায়, রাস্তার ধারে এক যুবক পিস্তল বের করে জন্মদিনের কেকে গুলি করছেন। প্রথমবার না লাগলেও পরের বার ঠিকই লেগে যায় কেকের গায়ে। এ সময় আরো কয়েকজন যুবক ছিলেন তার সঙ্গে।

যুবকেরা হিন্দি ভাষায় কথা বলছিলেন। ধারণা করা হচ্ছে, উত্তর প্রদেশের মিরাটে ঘটেছে ঘটনাটি। তবে স্থানীয় পুলিশ তা অস্বীকার করছে। কেকের গায়ে ‘গুজ্জার’ লেখা ছিল।

ছোট ভিডিও তৈরির অ্যাপ টিকটক-এ ভিডিওটি বানানো হয়। পরে পিয়ুষ রায় নামের উত্তর প্রদেশের এক সাংবাদিক তা টুইটারে পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন, ‘ছুরি দিয়ে কেক কাটা এখন ক্লিশে ব্যাপার। এই ভিডিওতে এক যুবক একের পর এক গুলি করে কেক কাটছিলেন এবং অন্যরা আনন্দ পাচ্ছিল।’

তবে এমন ভয়ঙ্কর ভিডিওটি দেখে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে।

এসআর/পিআর