আরও ৫০ বছর ক্ষমতায় থাকবে বিজেপি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ২৪ জুন ২০১৯

চলতি বছরের লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছে ক্ষমতাসীন বিজেপি। অনেক রাজ্যেই রেকর্ড পরিমাণ ভোট পেয়েছে তারা। বিজেপিকে নিয়ে দলের নেতা-কর্মীদের মধ্যে আত্মতুষ্টির কোন ঘাটতি নেই। সুযোগ পেলেই তারা বিজেপির প্রশংসায় মেতে ওঠেন।

এবার বিজেপির অবস্থান এক ধাক্কায় অনেকখানি বাড়িয়ে দিয়েছেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য। আবেগের বশে বিজেপির এই নেতা বলেছেন, আগামী ৫০ বছরে কেন্দ্র বা উত্তরপ্রদেশে বিজেপি ছাড়া অন্য কোনও রাজনৈতিক দল ক্ষমতায় আসবেনা।

রোববার একটি অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে উত্তরপ্রদেশের এই উপমুখ্যমন্ত্রী দাবি করেছেন, বিজেপি অপ্রতিরোধ্য। তাই আগামী ৫০ বছর পর্যন্ত এই সরকারকে কেউই টলাতে পারবেনা।

তিনি আরও দাবি করেছেন, কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপি মহাসচিব রাম মাধব গত বছর দিল্লিতে একটি সম্মেলনে দাবি করেছিলেন যদি ২০১৯ সালে কেন্দ্রে বিজেপি ক্ষমতায় আসে সেক্ষেত্রে আগামী ৫০ বছর বিজেপিকে কেউ হারাতে পারবেনা।

টিটিএন/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]