ব্যস্ত সড়কেই বিমানের জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:১৩ পিএম, ০৫ আগস্ট ২০১৯

হঠাৎ করেই একটি ছোট বিমান ওয়াশিংটনের একটি ব্যস্ত সড়কে অবতরণ করছে। সাম্প্রতিক সময়ে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার ওই বিমানটি ওয়াশিংটনের একটি সড়কে জরুরি অবতরণ করে। এতে ওই সড়কের যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন।

সে সময় হাইওয়েতেও প্রচুর গাড়ি চলাচল করছিল। তবে কোন গাড়ির সঙ্গে সংঘর্ষ ছাড়াই বিমানটি ঠিকভাবে অবতরণ করতে সক্ষম হয়। কর্তৃপক্ষ জানিয়েছে, স্থানীয় সময় সকাল ৮টা ১৫ মিনিটে সিঙ্গেল প্রপেলার কেআর২ বিমানটির জ্বালানি সিস্টেমে ত্রুটির কারণে প্যাসিফিক এভিনিউ সাউথে জরুরি অবতরণ করতে বাধ্য হয়।

ওয়াশিংটন পুলিশ জানিয়েছে, এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বিমানটি অবতরণ করার কিছু সময় পরই ট্রাফিক সিগন্যাল পড়ে। সে সময় অন্যান্য গাড়ির সঙ্গে বিমানটিও থেমে যায়। পরে বিমানটি থেকে বেরিয়ে আসেন এর পাইলট। এক পুলিশের সহায়তায় তিনি মাঝ রাস্তা থেকে বিমানটি সরিয়ে নেন।

পুরো ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। অনেকেই দক্ষভাবে বিমানটি অবতরণের জন্য পাইলটের প্রশংসা করেছেন। আবার অনেকেই এটা নিয়ে মজাও করেছেন।

টিটিএন/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]