ইমরান খানকে বহনকারী বিমানের জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৯

পাক প্রধানমন্ত্রী ইমরান খান এবং তার প্রতিনিধি দলকে বহনকারী একটি বিমান নিউ ইয়র্কে জরুরি অবতরণ করেছে। বিমানটি যুক্তরাষ্ট্র থেকে পাকিস্তানের উদ্দেশে রওনা করেছিল। কিন্তু যান্ত্রিক ত্রুটির কারণে শুক্রবার রাতে বিমানটি আবারও নিউ ইয়র্কে ফিরে যেতে বাধ্য হয়।

শুক্রবার সন্ধ্যায় একটি বিশেষ বিমানে করে নিউ ইয়র্কের কেনেডি আন্তর্জাতিক বিমান বন্দর থেকে যাত্রা করেন ইমরান খান। ওই বিশেষ বিমানে করেই সৌদি থেকে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তিনি। সৌদি সফর শেষে যুক্তরাষ্ট্রে যাবেন বলে তার জন্য বিশেষ বিমানটির ব্যবস্থা করেছিলেন সৌদির ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান।

নিউ ইয়র্কে জাতিসংঘের সাধারণ অধিবেশন শেষে পাকিস্তানের উদ্দেশে রওনা দিলেও বিমানে ত্রুটির কারণে উড্ডয়নের কয়েক ঘণ্টা পর এটি আবারও নিউ ইয়র্কে জরুরি অবতরণ করতে বাধ্য হয়।

এক প্রতিবেদনে জানানো হয়েছে যে, বিমানে সামান্য সমস্যা ছিল। এটি জরুরি ভিত্তিতে ঠিকও করা হয়েছে। এ নিয়ে উদ্বেগের কোনো কারণ নেই। বিমানটি যখন নিউ ইয়র্ক থেকে যাত্রা করে টরোন্টোর কাছাকাছি ছিল ঠিক তখনই এতে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়।

ওই বিমানে আর কোনো সমস্যা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। সব কিছু স্বাভাবিক থাকলে ইমরান খান যে কোনো সময়ে পাকিস্তানের উদ্দেশে রওনা দেবেন। তার আগ পর্যন্ত তিনি নিউ ইয়র্ক এর একটি হোটেলে অবস্থান করবেন।

টিটিএন/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]