সাংবাদিক রিয়াজ উদ্দিনকে আগরতলায় শেষ শ্রদ্ধা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ০৯ মার্চ ২০২৩

ত্রিপুরা প্রতিনিধিঃ

৬ মার্চ ভারতের বাণিজ্যনগরী মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশাস ত্যাগ করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি ও সাংবাদিক রিয়াজ উদ্দিন জামি। বৃহস্পতিবার (৯ মার্চ) প্রয়াত এই সাংবাদিকের মরদেহ বাংলাদেশে নিয়ে যাওয়ার আগে শ্রদ্ধা জানানো হয় আগরতলা প্রেস ক্লাবের পক্ষ থেকে।

মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৫০ বছর। তিনি দুই ছেলে, স্ত্রী, ভাই-বোন, সহকর্মী ও বহু আত্মীয় স্বজন রেখে গিয়েছেন। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। দীর্ঘ কর্মজীবনে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রায় অর্ধশতাধিক পুরষ্কার ও সম্মাননা পান রিয়াজ উদ্দিন জামি ।

বৃহস্পতিবার আগরতলা হয়ে আখাউড়া চেকপোস্ট দিয়ে তার মরদেহ নিয়ে যাওয়া হয় ব্রাহ্মণবাড়িয়া জেলায়। যদিও এর আগে দুপুর ১২টার দিকে আগরতলা প্রেস ক্লাবে মরদেহ নিয়ে আসা হলে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন আগরতলা প্রেস ক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্জ, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রণব সরকারসহ কার্যকরী কমিটির অন্যান্য সদস্য।

এদিন আগরতলা প্রেস ক্লাবের পক্ষ থেকে তার বিদেহী আত্মার চিরশান্তি কামনা করে শোকস্তব্ধ আত্মীয় স্বজনদের প্রতিও গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। আগরতলায় অবস্থিত বাংলাদেশের সহকারী হাইকমিশনের পক্ষ্যেও এদিন প্রথম সচিব রেজাউল হক চৌধুরী শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।