লেবানন-ইসরায়েল সীমান্তে পাল্টাপাল্টি হামলা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ২৩ নভেম্বর ২০২৩
গাজায় ইসরায়েলি ট্যাঙ্ক

ইসরায়েল ও হামাসের মধ্যে যুদ্ধবিরতি ও বন্দিবিনিময়ের দিকে তাকিয়ে রয়েছে বিশ্ব। এর মধ্যেও ইসরায়েল ও লেবানন সীমান্তে লড়াই অব্যাহত রয়েছে।

ইসরায়েলের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, লেবাননের সশস্ত্র সংগঠন হিজবুল্লাহকে লক্ষ্য করে বিমান হামলা চালানো হয়েছে। কাফার শুবা, হালতা ও আল-জেবিন শহরের উপকণ্ঠে এসব বোমা হামলা চালানো হয়।

আরও পড়ুন>ইসরায়েল-হামাস চুক্তিতে বাইডেনের লাভ হলো না ক্ষতি?

অন্যদিকে হিজবুল্লাহ জানিয়েছে, ইসরায়েলি বাহিনী লক্ষ্য করে সংগঠনটির যোদ্ধারা হামলা চলিয়েছে। এতে বেশ কিছু ইসরায়েলি বাহিনীর সদস্য আহত হয়েছেন বলেও জানানো হয়।

এর আগে ইসরায়েলি বিমান হামলায় ফিলিস্তিনি ফটোসাংবাদিক মোহাম্মদ মইন আয়াস নিহত হয়েছেন। হামলায় তার পরিবারের বেশ কয়েকজন সদস্যও প্রাণ হারিয়েছেন বলে জানা গেছে।

ফিলিস্তিনি বার্তা সংস্থা ওয়াফা নিউজ এজেন্সি জানিয়েছে, বৃহস্পতিবার (২৩ নভেম্বর) নুসেইরাত শরণার্থী শিবিরে হামলা চালানো হয়। সে সময় মোহাম্মদ মইন আয়াসের বাড়িও হামলায় ক্ষতিগ্রস্ত হয়েছে।

সূত্র: আল-জাজিরা

এমএসএম

 

 

 

 

 

 

 

 

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।