রোম্যান্টিক গানে তাল মেলালেন মুকেশ ও নীতা আম্বানি, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:২৫ এএম, ০২ মার্চ ২০২৪

রাজনীতির দলাদলি ভুলে এখন সবার মন আম্বানিদের বাড়ির বিয়ের দিকে। গুজরাটের জামনগরে চলছে প্রাক বিবাহ অনুষ্ঠান। সিনেমা থেকে খেলা, সব জগতের তারাকারাই হাজির হয়েছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে।

ভারতের সবচেয়ে বড় বিয়ের অনুষ্ঠান চলছে বর্তমানে। আম্বানি-পুত্র অনন্ত ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান চলছে জামনগরে। সচিন থেকে ধোনি, রণবীর কাপুর থেকে শাহরুখ খান, তারকাদের বড় একটা অংশ সামিল হয়েছেন সেই অনুষ্ঠানে। আর আমজনতাও রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানের ছবি দেখার জন্য আছেন মুখিয়ে।

এদিকে ছেলে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানের ড্যান্স রিহার্সল চলাকালীন মুকেশ ও নীতা আম্বানির একটি ভিডিও ভাইরাল হয়েছে। দেখা গেলো হবু শ্বশুর-শাশুড়ি বেশ উৎসাহের সঙ্গে দিচ্ছেন নাচের মহড়া।

বিয়ের অনুষ্ঠানে গান গাইতে এরই মধ্যে হলিউড পপ গায়িকা ও তার টিম এসে হাজির হয়েছেন গুজরাটে।

জনপ্রিয় হেলথ কেয়ার ব্র্যান্ডের সিইও বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা। শোনা যায়, রাধিকা ও অনন্ত পারিবারিক সূত্রে ছোট থেকেই একে অপরকে চিনতেন। উচ্চশিক্ষার জন্যে ব্রাউন ইউনিভার্সিটিতে পড়তে গিয়েছিলেন অনন্ত, এদিকে রাধিকা পড়াশোনা করছিলেন নিউ ইয়ার্ক ইউনিভার্সিটিতে। মূলত ২০১৮ সালের পর তাদের নিয়ে আলোচনা শুরু হয়।

সূত্র: দ্য ইকোনমিক টাইমস

এমএসএম

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।