জমকালো আয়োজনে নুরতাজের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:০২ পিএম, ২০ মার্চ ২০২৩

জনপ্রিয় ই-কমার্স সাইট নুরতাজ লিমিটেডের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ১৫০ জনেরও বেশি ই-কমার্স এবং আইটি উদ্যোক্তা অংশ নিয়েছেন।

রবিবার (১৯ মার্চ) সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে জমকালো আয়োজনে এ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি।

নুরতাজের প্রতিষ্ঠাতা ও প্রধান নিবার্হী সেলিম শেখ বলেন, অনেক কঠিন পথ পেরিয়ে নুরতাজ পঞ্চম বছরে পদার্পণ করেছে। বর্তমান সরকারের বিনিয়োগ বান্ধব নীতিমালা ও স্থিতিশীল অর্থনীতির কারণে ই-কমার্স ব্যবসায়ীরা টিকে আছেন এবং ব্যবসা করতে পারছেন। এসময় ই-কমার্স ইন্ডাস্ট্রিজের কিছু বিদ্যমান সমস্যা সমাধানে ব্যবসায়িক নেতাদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি রাসেল টি আহমেদ বলেন, আমরা দেশীয় আইটি উদ্যোগগুলোকে সাধুবাদ জানাই এবং এর পাশে থাকতে চাই। ই-কমার্সের সম্প্রসারণ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে বেসিস, ইক্যাব, বাক্কোসহ আইসিটি ডিভিশনের তত্ত্বাবধানে পাঁচটি অ্যাসোসিয়েশন একযোগে কাজ করে যাবে।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাক্কোর সভাপতি ওয়াহিদ শরীফ, ইক্যাবের ভাইস প্রেসিডেন্ট মো. সাহাব উদ্দিন শিপন, মেজর এস এম নুরুজ্জামান এবং বাংলাদেশ ব্রান্ড ফোরামের প্রতিষ্ঠাতা ও এমডি শরীফুল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লে. কর্নেল খন্দকার আনিসুর রহমান (অব.), ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, আক্তার হোসেন মোল্লা, জুয়েল সরকার ও নাহিদ খান।

এ সময় ই-কমার্স ব্যবসা সম্প্রসারণে বিশেষ ভূমিকা পালনে কয়েকজন গুণী ব্যক্তিকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়। নৈশ ভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি ঘটে।

এমআইএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।