ব্যারিস্টার আসিফের মৃত্যু: স্ত্রীসহ ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২০

রাজধানীর কাঁঠালবাগান এলাকায় জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য (এমপি) শহিদুল ইসলামের ছেলে ব্যারিস্টার আসিফ ইমতিয়াজ খানের মৃত্যুর ঘটনায় তার স্ত্রীসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালতে এ মামলা করেন আসিফ ইমতিয়াজের বাবা শহিদুল ইসলাম। আদালত বাদীর জবানবন্দি নিয়ে রাজধানীর কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এজাহার গ্রহণের নির্দেশ দেন।

মামলার আসামিরা হলেন- আসিফ ইমতিয়াজের স্ত্রী সাবরিন শহীদ নিশিতা, তার শ্বশুর এ এস এম শহিদুল্লাহ মজুমদার, শাশুড়ি রাশেদা আক্তার ওরফে রাশেদা শহীদ ও সাবরিন শহীদ নিশিতার ভাই সায়মান শহীদ নিশাত।

জানা গেছে, আসিফ ইমতিয়াজ খান কাঁঠালবাগান ফ্রি স্কুল স্ট্রিটে শ্বশুরবাড়িতে থাকতেন। প্রতি রাতে মাদক সেবন করে বাসায় ফিরতেন তিনি। এ কারণে প্রায় সময় স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হতো। গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে একই কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে বাসা থেকে বের হয়ে ছাদে বেশকিছু সময় অবস্থান করেন আসিফ। এরপর তাকে বাসার নিচে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে স্কয়ার হাসপাতাল নেয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেএ/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]