আত্মসমর্পণ করে জামিন পেলেন জাপার এমপি শরিফুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৪ পিএম, ০১ মার্চ ২০২১
ফাইল ছবি

অবৈধ সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে দুদকের করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন জাতীয় পার্টি থেকে নির্বাচিত বগুড়া-২ আসনের সংসদ সদস্য মো. শরিফুল ইসলাম জিন্নাহ।

সোমবার (১ মার্চ) ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালতে আইনজীবীর মাধ্যমে তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত ২০ হাজার টাকা মুচলেকায় চার্জশিট দাখিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

এই মামলায় শরিফুল ইসলাম উচ্চ আদালত থেকে তিন সপ্তাহের জামিন নেন। জামিনের মেয়াদ শেষের দিকে হওয়ায় এদিন বিচারিক আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি।

গত ২ ফেব্রুয়ারি দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১-এ ওই মামলা করেন সংস্থাটির প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম।

মামলায় তার বিরুদ্ধে ৮৯ লাখ ২৭ হাজার ৫৫৮ টাকার সম্পদের তথ্য গোপন ও ১ কোটি ৫৯ লাখ ৪৬ হাজার ৭৭০ টাকা জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়।

জেএ/এআরএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]