পাওয়ার ব্যাংকে সোনা চোরাচালান: গ্রেফতার রাজু রিমান্ডে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ০৭ অক্টোবর ২০২৩

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের যাত্রীদের সাহায্য করার আড়ালে সোনা চোরাচালানের সময় গ্রেফতার রাজুর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (৭ অক্টোবর) তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মোশাররফ হোসেন আদালত তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, রাজুর বাড়ি লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা এলাকায়। তার বাবার নাম মজিবুর রহমান। রাজু মিট অ্যান্ড গ্রিট সেবাদানকারী বেসরকারি প্রতিষ্ঠানের শুভেচ্ছাকর্মী। ‘পাওয়ার ব্যাংকে’ লুকিয়ে সোনার বার পাচারের চেষ্টা করছিলেন তিনি।

আরও পড়ুন>> শাহজালালে পাওয়ার ব্যাংকে মিললো ১১ সোনার বার, গ্রেফতার ১

এসময় শুক্রবার সকালে তাকে ১১টি সোনার বারসহ হাতেনাতে গ্রেফতার করে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা। জব্দ করা সোনার বারগুলোর মোট ওজন ১ হাজার ২৭৬ গ্রাম। যার আনুমানিক বাজারমূল্য ১ কোটি ২২ লাখ টাকা। এ ঘটনায় রাজুর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়।

জেএ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।