জাঁকজমকপূর্ণ উদযাপনে লেজার ট্রিটের ১০ বছর

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ২৮ অক্টোবর ২০২০

দেশের অভিজাত এসথেটিক ডার্মাটোলজি ক্লিনিক লেজার ট্রিট। বাংলদেশের প্রথম আইএসও সনদপ্রাপ্ত বিউটিসিনোলোজি ক্লিনিক হিসেবে যাত্রা শুরু করে এটি। সৌন্দর্য, মেডিসিন এবং টেকনোলজি এই তিনের সমন্বয়ে বিউটিসিনোলজির ধারণা নিয়ে এক দশক আগে প্রতিষ্ঠিত হয়েছিলো ক্লিনিকটি। সৌন্দর্য বিকাশে প্রতিষ্ঠানটি এখন দেশব্যাপী জনপ্রিয়তা পেয়েছে।

সম্প্রতি লেজার ট্রিট ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে পালন করেছে ‘জীবন পরিবর্তনের’ ১০ বছর পূর্তি। সামাজিক দূরত্ব বজায় ও স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে পালিত হয় অনুষ্ঠানটি। ১০ বছর পূর্তির এই আনন্দময় মূহূর্তকে অভিবাদন জানাতে প্রধান অতিথি হিসেবে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, এমপি উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন প্রখ্যাত চর্ম বিশেষজ্ঞ অধ্যাপক ড. এম ইউ কবির চৌধুরি।

এছাড়াও ১০ বছর পূর্তির এই আনন্দময় মুহূর্তকে শুভকামনা জানাতে অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন অসংখ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় ব্যক্তিত্ব, খেলোয়াড় এবং চিকিৎসকগণ। লেজার ট্রিটের সাফল্যের ১০ বছর পূর্তিতে অসাধারণ একটি গান রচনা করেন তাসনিম আনিকা। শ্রাবণ্য তৌহিদার সঞ্চালনায় অনুষ্ঠানটি ছিল আমোদপূর্ণ।

জয়া আহসান, আরেফিন শুভ, বিদ্যা সিনহা সাহা মিম, মামনুন হাসান ইমন, আলিশা প্রধাণ, সায়েদ রুমা সহ অসংখ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় ব্যক্তিত্বরা তাদের শুভ কামনা জানাতে উপস্থিত ছিলেন অনুষ্ঠানটিতে। চোখ ধাঁধানো সাংস্কৃতিক সন্ধ্যায় জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা এবং ফাতেমা তুজ জোহরা ঐশীর গান দর্শকদের বিমোহিত করে।

লেজার ট্রিটের অফিসিয়াল ওয়েবসাইট লঞ্চিং ছিল এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]