সোলাস্তায় অর্ধেক দামে মিলবে পোশাক, সঙ্গে কাপল এয়ার টিকিট

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০২:১২ পিএম, ২২ মার্চ ২০২৩

দেশের শীর্ষ সারির ফ্যাশন ব্র্যান্ড সোলাস্তার সব ঈদ সংগ্রহ বাজারে এসেছে। এই ঈদে তাদের আছে এক হাজারেরও বেশি নতুন ডিজাইনের পোশাক।

এসব পোশাক মিলবে ঢাকা ও নারায়ণগঞ্জ আউটলেটে। ক্রেতাদের কথা মাথায় রেখে এবারের ঈদ কেনাকাটা সাশ্রয়ী করতে বিশেষ অফার নিয়ে এসেছে সোলাস্তা।

আরও পড়ুন: লা রিভের ঈদ কালেকশনে এবার যা থাকছে

তাদের অফারের মধ্য আছে সোলাস্তা স্প্রিং ফ্যান্টাসি, বাই অ্যান্ড ফ্লাই ও ফরচুন হুইল। বসন্তে যারা ব্র্যান্ড শপটি থেকে পোশাক কিনেছেন তাদের জন্য থাকছে সোলাস্তা স্প্রিং ফ্যান্টাসি অফার। চলতি মাসে একবার কেনাটায় অর্ধেক দামে মিলবে পোশাক।

অন্যদিকে বাই অ্যান্ড ফ্লাই অফারে সোলাস্তা প্রতি সপ্তাহে ক্রেতাদের দিচ্ছে ব্যাংকক ঘুরে আসার বিমান টিকেট। এই আয়োজনে ক্রেতাদের দেওয়া মোবাইল নম্বরের বিপরীতে প্রতি সপ্তাহে এক জোড়া ভাগ্যবান কাপল পাচ্ছেন ঢাকা-ব্যাংকক-ঢাকা টিকিট।

এছাড়া ফরচুন হুইলের মাধ্যমে ক্রেতারা বিনামূল্যে পেয়ে যেতে পারেন পছন্দের পোশাক। সোলাস্তার আউটলেটগুলোতে রয়েছে ফরচুন হুইল। যেখানে আছে ৮টি বিশেষ অফার।

আরও পড়ুন: চাকরি ছেড়ে সমুচা বেচে দম্পতির দিনে আয় ১৫ লাখ টাকা

চাকা ঘোরালেই পেয়ে যেতে পারেন ১০ থেকে ১০০ ভাগ ছাড়। এছাড়া থাকছে টি শার্ট ও উপহার সামগ্রী। ক্রেতারা ২০০০ টাকার কেনাকাটা করলেই পাচ্ছেন এই ফরচুন হুইল ব্যবহারের সুবিধা।

সোলাস্তার প্রধান নির্বাহী শামছুল হক রিপন বলেন, ‘সোলাস্তা সব সময়েই ক্রেতাদের সন্তুষ্টিকে অগ্রাধিকার দিয়ে চায়। ভালোবাসার বিপরীতে ভালোবাসা দিয়ে যাওয়াই সোলাস্তার নীতি।’

‘কোভিড অতিমারির কিছু আগে আত্মপ্রকাশ ঘটে সোলাস্তার। ক্রেতাদের সমর্থন ও ভালোবাসা ছাড়া এতদূর আসতে পারত না। তাই ঈদে ক্রেতাদের উদযাপনকে আনন্দময় করতে কাঙ্খিত ক্রেতার কাছে পৌঁছে দেওয়ার জন্য এই অফার।’

আরও পড়ুন: গরমে ঘামের দুর্গন্ধ দূর হবে যেভাবে

তরুণদের কথা মাথায় রেখে সোলাস্তার আবির্ভাব হলেও এখানে মিলবে সববয়সীদের পোশাক। এসেনশিয়াল, এলিগ্যান্ট, এক্সক্লুসিভ, প্রিমিয়াম, ব্রাইডাল ও পার্টিসহ সব ধরনের সংগ্রহই আছে সোলাস্তায়। বৈচিত্র্যময় রং ও কাপড়ে ডিজাইনের নান্দনিকতা সোলাস্তার ঈদ সংগ্রহকে দিয়েছে অনন্যতা।

ফ্যাশন ব্র্যান্ডটির শোরুম রয়েছে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স (সি ব্লক), ধানমন্ডির সাত মসজিদ রোড (৯/এ) ও নারায়নগঞ্জের (বঙ্গবন্ধু রোড)। এছাড়াও তাদের পোশাক পাওয়া যাবে ফেসবুক পেজ এবং অনলানে

জেএমএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।