৪৩ বছর ধরে ম্যাচিং পোশাক পরছেন এই দম্পতি

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৩:১৬ পিএম, ৩০ মে ২০২৩

বর্তমানে ‘কাপল ড্রেস’ পরার প্রবণতা বেড়েছে সব দম্পতির মধ্যেই। একই রং ও ডিজাইনের পোশাক যখন স্বামী-স্ত্রী একসঙ্গে পরেন, তখন তাদেরকে দেখতেও বেশ ভালো লাগে। তবে নতুন এই ট্রেন্ড ৪৩ বছর ধরে অনুসরণ করছেন জাপানি এক দম্পতি।

jagonews24

মিস্টার বন আর মিসেস পন বিয়ের পর থেকেই তারা একই রকম পোশাক পরার অভ্যাস গড়েছেন। বর্তমানে তারা সামাজিক যোগোযোগ মাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

আরও পড়ুন: স্বামীর কাছ থেকে প্রতিদিন যে কথা শুনতে চায় স্ত্রী

jagonews24

প্রতিদিন তারা ম্যাচিং পোশাক পরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন। সেখানে তাদের অনুসারীর সংখ্যা প্রায় ৯ লাখ। ইনস্টাগ্রামে তাদের আইডি’র নাম ‘বনপন৫১১’।

 
 
 
View this post on Instagram

A post shared by bon・pon (@bonpon511)

২০১৬ সালে তারা প্রথম ছবি পোস্ট করেন ইন্টারনেটে। এরপর থেকে তারা ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠেন। তাদের পোশাকের রং ও ডিজাইন সবাইকে মুগ্ধ করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দম্পতি নিয়মিত প্রশংসায় ভাসছেন।

jagonews24

আরও পড়ুন: অবিবাহিতদের মধ্যে গ্যাস্ট্রিক ক্যানসারের ঝুঁকি বেশি: গবেষণা

জানা যায়, মিস্টার বন আর মিসেস পনের এই জনপ্রিয়তার পেছনে আছেন তাদের কন্যা। প্রথম অনলাইনে তাদের ছবি প্রকাশ করেন। এরপর থেকেই নিয়মিত তারা ইনস্টাগ্রাম ব্যবহার শুরু করেন। তারা দুজনেই ঘুরে বেড়াতে পছন্দ করেন।

jagonews24

এই দম্পতি এখন তাদের বিবাহিত জীবনের স্মরণে ২টি বই প্রকাশ করেছেন। এ পর্যন্ত তারা অনেক জাপানি সংবাদপত্র ও ম্যাগাজিনে প্রদর্শিত হয়েছেন।

আরও পড়ুন: পুরুষরা কেন নারীদের মতো আবেগ প্রকাশ করতে পারে না?

jagonews24

এই দম্পতি গণমাধ্যমে জানান, আমাদের মেয়ে প্রথমে তার ইনস্টাগ্রাম আইডিতে দুজনের ছবি পোস্ট করে। এরপর আমরা অনেক কমেন্টস পাই। এরপর আমরা নিজস্ব আইডি শুরু করি। দেখতে দেখতে আমাদের আইডির ফলোয়ার এখন প্রায় ৯ লাখ।

সূত্র: ব্রাইট সাইড

জেএমএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।