৩৯৯ টাকায় কেএফসির ‘ডাবল ডাউন’

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০১:১০ পিএম, ১৪ অক্টোবর ২০২২

চিকেন-প্রেমীদের জন্য কেএফসি নিয়ে এসেছে অল চিকেন নো বান ‘ডাবল ডাউন’। বাংলাদেশের মানুষদের কেএফসির চিরপরিচিত ফিঙ্গার লিকিং গুডনেস দিতে বানের বদলে এখানে চিকেন দেওয়া হয়েছে। যেন সবাই দ্বিগুণ জুসি এবং ক্রিস্পি চিকেনের স্বাদ উপভোগ করতে পারেন।

গোল্ডেন ব্রাউন ২টি হট অ্যান্ড ক্রিস্পি ফিলের মাঝে ক্রিমি ফাহিতা মেয়ো এবং উডফায়ার সিজনিং ছড়িয়ে দেওয়া হয়েছে। যা এর স্বাদকে আরও বাড়িয়ে দিয়েছে। ফ্রাইড চিকেনের এই ক্রাঞ্চকে দ্বিগুণ করতে যোগ করা হয়েছে তাজা লেটুস এবং পেঁয়াজের কুচি। আরও যোগ করা হয়েছে চিজ, যা আপনাকে দেবে স্বাদের এক পারফেক্ট ব্যালেন্স।

ডাবল ডাউন চিকেনের স্বাদে যোগ করেছে এক নতুন মাত্রা। প্রতি কামড়ে দুর্দান্ত স্বাদের বিস্ফোরণে আপনি পাবেন অনন্য সাধারণ এক ‘ফিঙ্গার লিকিং গুড’ অভিজ্ঞতা। সারাদেশে প্রতিটি কেএফসি স্টোরে ডাবল ডাউন পাওয়া যাচ্ছে মাত্র ৩৯৯ টাকায়।

বান ছাড়া শুধুই চিকেন দিয়ে তৈরি ডাবল ডাউন কেএফসির একটি ভিন্নধর্মী আইটেম। ডাইন ইন, টেকঅ্যাওয়ে, অনলাইন অর্ডার, কেএফসি অ্যাপসহ সবখানে এটি পাওয়া যাচ্ছে। সরাসরি কল করে ডেলিভারির সুবিধা তো থাকছেই।

ট্রান্সকম ফুড লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, ‘বাংলাদেশের কাস্টমারদের জন্য এ স্পেশ্যাল আইটেমটি আনতে পেরে আমরা খুবই আনন্দিত। এটি বিশ্বজুড়ে কাস্টমারদের মন জয় করেছে। কাস্টমারদের ব্যতিক্রমী স্বাদে মন ভোলাতেই আমরা ডাবল ডাউন নিয়ে এসেছি।’

তিনি বলেন, ‘আমরা নিশ্চিত, এটি খুব জনপ্রিয় হবে। কারণ কেএফসির চমৎকার স্বাদের পাশাপাশি গ্লোব্যাল স্ট্যান্ডার্ড নিশ্চিতকরণ এবং বজায় রাখার জন্য আমাদের যে প্রচেষ্টা, তা ডাবল ডাউনের মাধ্যমে একটি অসাধারণ স্বাদের জগতে নিয়ে যাবে।’

ট্রান্সকম ফুডস লিমিটেড ২০০৬ সাল থেকে কেএফসি ইন্টারন্যাশনাল হোল্ডিং, মার্কিন যুক্তরাষ্ট্রের লাইসেন্সের অধীনে কেএফসি বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি।

এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।