সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১১ মে ২০১৯

ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাজধানীর কাকরাইলে এই ইফতার মাহফিলে সিরাজগঞ্জের সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ীদের মিলনমেলায় পরিণত হয়। সংগঠনের সভাপতি শাহনেওয়াজ দুলালের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি।

সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রনি ও যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহের পরিচালনায় বক্তব্য রাখেন- সিরাজগঞ্জ অর্থনীতি জোনের পরিচালক শেখ মনোয়ার হোসেন, কবি মোহন রায়হান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, ক্রাইম রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দীপু সরোয়ার, সংগঠনের সাবেক সভাপতি শামসুল আলম সেতু, সাধারণ সম্পাদক কাওছার আজম, সংগঠনের সহ-সভাপতি সুমন মোস্তাফিজ, শহিদুল ইসলাম, আইনুল হোসেন, যুগ্ম সম্পাদক ওমরে আজম, সাংগঠনিক সম্পাদক আবু আলী, কোষাধ্যক্ষ মোস্তফা জাহাঙ্গীর আলম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, গত ৩১ মার্চ আমি আমার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কামারখন্দকে মাদকমুক্ত ঘোষণা করেছি। আর আগামী ১ জুলাই সিরাজগঞ্জ সদরকে মাদকমুক্ত ঘোষণা করতে চাই। এ জন্য আমি গণমাধ্যমের সহযোগিতা কামনা করছি।

সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদেরকে আপনাদের সমস্যার কথা বলেন এবং সমস্যা সমাধানের পথ দেখান। আমরা আপনাদের সঙ্গে আছি। কারণ আমি জানি, সিরাজগঞ্জে (জেলা পর্যায়ে) যারা সাংবাদিকতা করেন বা যারা আছেন, তারা অনেকেই প্রায় তিন মাস ধরে বেতন পান না। আমরা সিরাজগঞ্জসহ বাংলাদেশ এগিয়ে নিতে যেতে চাই বলেও মন্তব্য করেন হাবিবে মিল্লাত মুন্না।

সিরাজগঞ্জ-২ আসনের এই সংসদ সদস্য বলেন, আমরা দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। কারণ আমরা দুর্নীতিমুক্ত বাংলাদেশ করব।

এইউএ/বিএ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :