ডিআরইউ নির্বাচনে খসড়া প্রার্থী তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ১৬ নভেম্বর ২০২১

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) নির্বাচনের খসড়া প্রার্থী তালিকা প্রকাশিত হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে এই খসড়া তালিকা প্রকাশ করা হয়।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে নির্বাচন কমিশন চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে সভাপতির একটি পদের জন্য খসড়া তালিকায় রয়েছেন পাঁচজন প্রার্থী। তারা হলেন- কবির আহমেদ খান, নজরুল ইসলাম মিঠু, রিয়াজ চৌধুরী, সাখাওয়াত হোসেন বাদশা ও সৈয়দ শুকুর আলী শুভ।

সাধারণ সম্পাদকের একটি পদের জন্য খসড়া তালিকায় প্রার্থী রয়েছেন পাঁচজন। তারা হলেন- জামিউল আহসান সিপু, মো. মঈন উদ্দিন খান, মসিউর রহমান খান, নূরু ইসলাম হাসিব ও তোফাজ্জল হোসেন। এছাড়া সহ-সভাপতি একটি পদের বিপরীতে রয়েছেন- আবুল বাশার নুরু, আতিকুর রহমান, ওসমান গণি বাবুল ও রাশেদুল হক।

jagonews24

যুগ্ম সম্পাদকের একটি পদের জন্য রয়েছেন- মঈনুল আহসান ও শাহনাজ শারমীন। অর্থ সম্পাদক পদের বিপরীতে প্রার্থী রয়েছেন- এস এম এ কালাম ও শাহ আলম নূর। সাংগঠনিক সম্পাদকের পদে প্রার্থী দুইজন। তারা হলেন- আব্দুল্লাহ আল কাফি ও সাইফুল ইসলাম। দপ্তর সম্পাদকে পদে রয়েছেন- কাওসার আজম ও রফিক রাফি। নারী বিষয়ক সম্পাদকের পদের জন্য প্রার্থী জান্নাতুল ফেরদৌস পান্না ও তাপসী রাবেয়া আঁখি।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদের বিপরীতে প্রার্থী কামাল উদ্দিন সুমন ও এম উমর ফারুক। তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদকের পদের জন্য প্রার্থী কামাল মোশারেফ। ক্রীড়া সম্পাদক পদের বিপরীতে প্রার্থী মাসুদা লিসা ও মো. কবিরুল ইসলাম। সাংস্কৃতিক সম্পাদক পদে প্রার্থী নাদিয়া শারমিন ও সায়ীদ আবদুল মালিক। আপ্যায়ন সম্পাদক পদের বিপরীতে প্রার্থী মুহাম্মাদ আখতারুজ্জামান। এছাড়া কল্যাণ সম্পাদক পদের জন্য প্রার্থী জাহাঙ্গীর কিরণ ও কামরুজ্জামান বাবলু।

jagonews24

খসড়া তালিকায় কার্যনির্বাহী সদস্যের সাতটি পদের জন্য প্রার্থী রয়েছেন নয়জন। তারা হলেন- হাসান জাবেদ, মাহমুদুল হাসান, মহসিন বেপারী, মো. আল-আমিন, মো. তানভীর আহমেদ, মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ), এসকে রেজা পারভেজ, সোলাইমান সালমান ও সুশান্ত কুমার সাহা।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির এবারের নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১৯ নভেম্বর বিকেল ৫টা। আগামী ৩০ নভেম্বর (মঙ্গলবার) অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে এই নির্বাচনের ভোটগ্রহণ চলবে।

আরএসএম/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]