আরটিভিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জাগো নিউজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৬ পিএম, ২৩ নভেম্বর ২০২৩

ইয়াসির আরাফাত রিপনের অলরাউন্ড নৈপুণ্যে আরটিভিকে ৬১ রানের ব্যবধানে হারিয়ে ডিআরইউ মিডিয়া ক্রিকেটে কোয়ার্টার ফাইনালে উঠেছে জাগোনিউজ২৪ডটকম। মাত্র দুই রান দিয়ে তিনজন ব্যাটারকে সাজঘরে ফিরিয়েছেন রিপন। করেন টুর্নামেন্টের প্রথম হ্যাটট্রিক।

এদিন টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১১৬ রান সংগ্রহ করে জাগো নিউজ। জবাবে ব্যাট করতে নামে মাত্র ৫৫ রানে অলআউট হয়ে যায় আরটিভি।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে পল্টন আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেটে জাগো নিউজ মুখোমুখি হয় আরটিভির। টস হেরে ব্যাটিং পান জাগো নিউজের অধিনায়ক মনিরুজ্জামান উজ্জ্বল।

আরও পড়ুন>> দুরন্ত জয়ে দ্বিতীয় রাউন্ডে জাগো নিউজ

ব্যাট করতে নেমে দুই ওপেনার উড়ন্ত শুরু করেন। জাগো নিউজের সহ-অধিনায়ক সাঈদ শিপন ও ইয়াসির আরাফাত রিপন গড়ে তোলেন ৭১ রানের বিশাল পার্টনারশিপ। তারওপর ভর করে নির্ধারিত ৬ ওভারে জাগো নিউজ দুই উইকেট হারিয়ে সংগ্রহ করে ১১৬ রান। দলের হয়ে সর্বোচ্চ ৩৩ রান সংগ্রহ করেন সাঈদ শিপন। ইয়াসির আরাফাত রিপন সংগ্রহ করেন ২২ রান। শেষদিকে ৩ ছক্কা ও ২ চারে এক বিধ্বংসী ইনিংস খেলেন নাজমুল হুসাইন। ৭ বলে ২৬ রান করে অপরাজিত থাকেন তিনি। অতিথি খেলোয়াড় হাসনাত শাহীন অপরাজিত থাকেন ১ রানে।

জবাবে ব্যাট করতে নেমে জাগো নিউজের বোলারদের তোপের মুখে পড়েন প্রতিপক্ষের ব্যাটাররা। ৫ ওভার ৩ বলে ৫৫ রানে অলআউট হয়ে যান তারা। ২ রান দিয়ে ৩ ব্যাটারকে একাই সাজঘরে ফেরান রিপন। শেষ ওভারে পরপর তিন বলে তিন ব্যাটারকে আউট করে টুর্নামেন্টের প্রথম হ্যাটট্রিক করেন রিপন। এক উইকেট করে নেন নাজমুল হুসাইন ও আক্তার শাহীন।

আরটিভির হয়ে সর্বোচ্চ ১৬ রান করেন সেলিম। ৮ রান করেন আল-আমিন। তিন উইকেট ও ২২ রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন জাগো নিউজের রিপন।

আরএসএম/ইএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।