আমার মৃত্যুর জন্য সানি দায়ী : সুইসাইডাল নোটে নাসরিন

জাহাঙ্গীর আলম
জাহাঙ্গীর আলম জাহাঙ্গীর আলম , আদনান রহমান আদনান রহমান
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২৫ আগস্ট ২০১৭

‘আমার মৃত্যুর জন্য সানি দায়ী’। সম্প্রতি আত্মহত্যার চেষ্টার আগে সুইসাইডাল নোটে এমনটিই লিখেছেন আরাফাত সানির স্ত্রী দাবি করা নাসরিন সুলতানা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৩টায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বর্তমানে রাজধানীর রেনেসা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে নাসরিন। সুইসাইডাল নোটে নাসরিন বলেন ‘আব্বা-মা, আল্লাহ্র রহমতে দুই হাত জোর করে তোমাদের অনুরোধ করতেছি, দয়া করে আমাকে হসপিটালে নিও না। আল্লাহর দোহাই লাগে আমাকে আমার মতো মরতে দাও। আমার জন্য অনেক জ্বালা নিসো, আর নিও না।

মরার পর মাটি দিও কিন্তু হসপিটালে নিও না প্লিস। এতো অপমান সহ্য না করে মরে যাওয়া অনেক ভালো। প্লিজ আমাকে মরতে দাও।

suny

বিথী, কফিনের লকের পাসওয়ার্ড *** (মুছে দেয়া হয়েছে) কফিনে ও ড্রয়ারের পার্সে (পাশে) সব ফাইল ও কাগজপত্র আছে make sure that sunny’র (নিশ্চিত করো যেন সানির) উচিৎ শাস্তি ও বিচার হয়।

It is not Suicide, it’s a murder (এটা আত্মহত্যা নয়)। আমার আজকের এই অবস্থার জন্য শুধু সানী দায়ী। আল্লাহ যাতে ওর বিচার করে। আমার মৃত্যুর জন্য সানী দায়ী।

নাসরিন

নাসরিনের আত্মহত্যা চেষ্টার বিষয়ে আরাফাত সানির মা নারগিস আক্তার জাগো নিউজকে বলেন, বিষয়টা আমরা শুনেছি। তবে তার আত্মহত্যার চেষ্টাতে আমাদের কিছু্ যায় আসে না।

এআর/জেএ/এএইচ/আইআই

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]