টেলিফোন অপারেটরের চেয়ারে বসলেন সিদ্দিকুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৪ এএম, ০২ অক্টোবর ২০১৭

আন্দোলন চলাকালে শাহবাগে পুলিশের ছোড়া টিয়ারশেলের আঘাতে চোখ হারানো সরকারি তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমান চাকরিতে যোগদান করেছেন। সোমবার সকাল ৯টায় সরকারি ওষুধ প্রতিষ্ঠান অ্যাসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের টেলিফোন অপারেটর পদে তিনি যোগদান করেন।

জানা গেছে, প্রাথমিকভাবে তিনি ১৩ হাজার টাকা মূল বেতন ও অন্যান্য সুবিধাদি পাবেন। এক বছর পর চাকরি স্থায়ী হলে ২৩ হাজার টাকা মূল বেতন ও অন্যান্য সুবিধাদি পাবেন তিনি।

গত ১৩ সেপ্টেম্বর সিদ্দিকুরের হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। ওই সময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘সিদ্দিকুরকে একটা চাকরি দিতে পেরে আমাদের সবারই ভালো লাগছে। চোখ না থাকলেও সিদ্দিকুরের এ চাকরি করতে কোনো সমস্যা হবে না।’

Siddikur

রুটিনসহ পরীক্ষার তারিখ ঘোষণার দাবিতে গত ২০ জুলাই শাহবাগে আন্দোলন করতে গিয়ে ‘পুলিশের ছোড়া কাঁদানে গ্যাসের শেলের’ আঘাতে সিদ্দিকুরের দুই চোখ ক্ষতিগ্রস্ত হয়। জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসা শেষে গত ২৭ জুলাই উন্নত চিকিৎসার জন্য তিনি ভারতে যান।

ভারতের চেন্নাইয়ের শংকর নেত্রালয়ে সিদ্দিকুরের চিকিৎসার ব্যবস্থা করে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়। চিকিৎসা শেষে গত ১১ আগস্ট দেশে ফেরেন সিদ্দিকুর। তবে এখন কোনো চোখেই দেখতে পান না সিদ্দিকুর।

এআর/আরএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।