সরলেন আসাদুল, স্বাস্থ্যসেবা বিভাগের নতুন সচিব মান্নান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ০৪ জুন ২০২০
আসাদুল ইসলাম (বামে), আব্দুল মান্নান (ডানে)

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলামকে সরিয়ে দেয়া হয়েছে। নতুন সচিব নিয়োগ পেয়েছেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মো. আব্দুল মান্নান।

বৃহস্পতিবার (৪ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ-সংক্রান্ত আদেশ জারি করা হয়।

স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলামকে পরিকল্পনা বিভাগের সচিব হিসেবে বদলি করা হয়েছে।

স্বাস্থ্যসেবা বিভাগের নতুন সচিব আব্দুল মান্নান বিসিএস অষ্টম প্রশাসন ব্যাচের কর্মকর্তা। তিনি চলতি বছরের ২৭ জানুয়ারি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার থাকার সময় সচিব পদে পদোন্নতি পেয়ে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান নিয়োগ পান।

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে চিকিৎসার দায়িত্বে থাকা প্রশাসনিক মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট সচিব পদে এই পরিবর্তন আনলো সরকার।

করোনাভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর চিকিৎসা ব্যবস্থা ও মন্ত্রণালয়ের বিভিন্ন নির্দেশনা নিয়ে সমলোচনা হয়। এতে বিভিন্ন মহল থেকে স্বাস্থ্যমন্ত্রী, স্বাস্থ্যসেবা সচিব ও স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের পদত্যাগের দাবি উঠে। গত কিছুদিন ধরে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব পরিবর্তনের গুঞ্জন শোনা যাচ্ছিল

আরএমএম/জেডএ/জেআইএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]