সেরা এয়ারলাইন্সের স্বীকৃতি পেল এমিরেটস

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ২৪ অক্টোবর ২০২০

বিজনেস ট্রাভেলার মিডল ইস্ট ২০২০ অনুষ্ঠানে ধারাবাহিকভাবে ৭ম বারের মতো ‘বেস্ট এয়ারলাইন্স ওয়ার্ল্ডওয়াইড’ সম্মানে ভূষিত হয়েছে এমিরেটস এয়ারলাইন্স। এছাড়াও মধ্যপ্রাচ্যের সেরা প্রথম শ্রেণি, সেরা কেবিন ক্রু ও সেরা এয়ারপোর্ট লাউঞ্জ পুরস্কার লাভ করেছে এয়ারলাইন্সটি।

এ পুরস্কারের মাধ্যমে সব শ্রেণির যাত্রীদের জন্য আকাশে ও মাটিতে উওম ভ্রমণ অভিজ্ঞতা প্রদানে এমিরেটসের প্রচেষ্টাকে স্বীকৃতি দেয়া হয়েছে। কোভিড-১৯ মহামারিকালে গ্রাহকদের সহায়তা প্রদান ও তাদের চাহিদা পূরণে এমিরেটসের সার্বিক প্রচেষ্টাকেও বিবেচনা করা হয়েছে। এয়ারলাইন্সটি এ সময়ে ভ্রমণের সব ধাপে যাত্রীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের সঙ্গে সঙ্গে ভ্রমণে নিশ্চয়তা ও আস্থা প্রদানসহ উল্লেখ্যযোগ্য নমনীয়তা প্রদর্শন করেছে।

এ বছর পুরস্কারটি ভার্চুয়াল পদ্ধতিতে প্রদান করা হয়। এতদ্বশিল্পের সঙ্গে সংশ্লিষ্ট শতশত পেশাদার অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। ভ্রমণ বিশেষজ্ঞদের একটি প্যানেলসহ বিজনেস ট্রাভেলার মিডল ইস্ট ম্যাগাজিনটির সম্পাদকীয় একটি দল বিচারকের ভূমিকা পালন করে।

এমিরেটস বর্তমানে ঢাকায় সপ্তাহে ৯টি ফ্লাইট পরিচালনা করছে এবং এমিরেটস যাত্রীরা ভায়া দুবাই বিশ্বব্যাপী প্রায় একশত নগরীতে ভ্রমণের সুবিধা পাচ্ছেন।

এআর/জেএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]