নুরের বিরুদ্ধে চট্টগ্রামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৪ এএম, ২১ এপ্রিল ২০২১

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের লাইভে উসকানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে চট্টগ্রামে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) দিবাগত রাতে নিজেকে স্বেচ্ছাসেবক লীগ নেতা পরিচয় দিয়ে নগরের কোতোয়ালি থানায় মামলাটি দায়ের করেন আজিজ মিসির।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন।

তিনি বলেন, ‌‌‘নুর ফেসবুক লাইভে উসকানিমূলক ও ধর্মীয় মূল্যবোধে আঘাত করে বক্তব্য দিয়েছেন- এমন অভিযোগে একটি এজাহার দেয়া হয়েছে। আমরা সেটি গ্রহণ করে তদন্ত করে দেখছি।’

তিনি আরও বলেন, এজাহার মামলার বাদী কোতোয়ালি থানার কোর্ট হিল এলাকায় একজন অ্যাডভোকেটের চেম্বারে বসে নুরের লাইভের বক্তব্য শুনেন বলে উল্লেখ করেন।

গত ১৪ এপ্রিল বিকেলে ফেসবুক লাইভে আসেন নুরুল হক নুর। সেখানে তিনি বলেন, কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারে না। যারা আওয়ামী লীগ করে তারা চাঁদাবাজ, ধান্ধাবাজ, মাদক ব্যবসায়ী, চিটার-বাটপার এই ধরনের মুসলমান।

মিজানুর রহমান/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।