৯৯৯-এ ফোন, অপহৃত যুবককে উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক গাজীপুর
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ১৭ আগস্ট ২০২১

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে রাসেল (২৫) নামে অপহৃত এক যুবককে উদ্ধার করেছে গাজীপুরের পুলিশ। একইসঙ্গে অপহরণে জড়িত দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিরা হলেন- মোক্তার হোসেন (১৯) ও রিফাত হাওলাদার (২৫)।

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে এ তথ্য জানান ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার।

তিনি বলেন, ঢাকার তুরাগ থানাধীন কামারপাড়া থেকে শাহ আলম নামে এক ব্যক্তি ও তার স্ত্রী ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তিনি একজন শ্রমিক, তার ছেলেকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়েছে। অপহরণকারীরা ফোন করে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে জানায়- টঙ্গীর পূর্ব থানাধীন এরশাদনগর বাস্তুহারা বস্তির একটি বাড়িতে আটকে রাখা হয়েছে। তারা ৯৯৯ এর কাছে তাদের ছেলেকে উদ্ধারের ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি টঙ্গী পূর্ব থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানায়। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে টঙ্গী পূর্ব থানার পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে যায়।

পরে টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) মনির ৯৯৯-কে ফোনে জানান, তারা ঘটনাস্থলে গিয়ে অপহৃত যুবককে আটকে রাখার বাড়িটি চিহ্নিত করতে স্থানীয় একাধিক সোর্স নিয়োগ করেন এবং স্থানীয় বাসিন্দাদের সহায়তা নেন। অবশেষে তারা বাড়িটি চিহ্নিত করে অপহৃত রাসেলকে তুরাগের কামারপাড়া থেকে উদ্ধার করে। অপহরণের সঙ্গে জড়িত দুইজনকে আটক করে থানায় নিয়ে আসেন।

টিটি/বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]