হাতিরঝিল থেকে ডিবিসি নিউজের প্রযোজকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৬ এএম, ০৮ জুন ২০২২

রাজধানীর হাতিরঝিল লেকপাড় এলাকা থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের প্রযোজকের মরদেহ উদ্ধার করেছে গুলশান থানা পুলিশ। নিহত ব্যক্তির নাম আবদুল বারী।

বুধবার (৮ জুন) সকালে গুলশানের পুলিশ প্লাজার উল্টো দিকের সড়কের পাশ থেকে রক্তাক্ত ও ক্ষতবিক্ষত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, আবদুল বারীকে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, সকালে ছিন্নমূল কয়েকজন শিশু নিকেতন সংলগ্ন হাতিরঝিল লেকপাড়ে একজনের মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে গুলশান থানা পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গুলশান জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল হাসান ফিরোজ জাগো নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মরদেহ এবং আলামত দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আবদুল বারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করেছে ঘাতকরা। পুলিশের ধারণা, প্রথমে বারীকে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে, পরে তিনি প্রাণ বাঁচাতে পানিতে নেমে পড়েন। কারণ, তার জামা কাপড় ভেজা ছিলো। এক পর্যায়ে পানি থেকে লেকপাড়ে উঠে এলে তাকে মাটিতে শুইয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করা হয়।

উপ-পুলিশ কমিশনার নাজমুল আরও জানান, ঘটনাস্থলে মরদেহের পাশ থেকে রক্তমাখা ছুরি, মানিব্যাগ এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। নিহত আবদুল বারীর গ্রামের বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলায়। তিনি রাজধানীর মহাখালীতে ব্যাচেলর ফ্ল্যাটে থাকতেন। মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে বুধবার সকালে গুলশান থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এএএম/এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।