পদ্মা সেতুতে জন্মদিনের কেক কাটলেন রাজবাড়ীর মেশকাত

জাগো নিউজ টিম জাগো নিউজ টিম পদ্মা সেতু থেকে
প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ২৬ জুন ২০২২

রোববার ভোর থেকে সর্বসাধারণের জন্য খুলে দেওয়া হয়েছে পদ্মা সেতু। এরপর বিভিন্ন জেলা থেকে সেতু দেখতে আসেন সাধারণ মানুষ। দেশের সবচেয়ে বড় এই সেতুতে রাজবাড়ী থেকে এসে নিজের জন্মদিন পালন করেন মেশকাত। বন্ধুদের সঙ্গে এসে রোববার (২৬ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় মাঝসেতুতে নিজের জন্মদিনের কেক কাটেন তিনি।

রোববার (২৬ জুন) জাজিরা প্রান্ত থেকে সেতুর মাঝখানে এসে এমন চিত্র চোখে পড়ে।

মেশকাতের সঙ্গে কথা বলে জানা যায়, রাজবাড়ী থেকে বন্ধুরা জন্মদিনের কেক কাটতে পদ্মা সেতুতে নিয়ে আসে। তারা কেকও নিয়ে আসে। ১০-১২ জন বন্ধু সঙ্গে ছিল।

মেশকাত জাগো নিউজকে বলেন, জন্মদিনে বন্ধুরা চমক দিতেই পদ্মা সেতুতে নিয়ে আসছে। স্মরণীয় করে রাখতেই এ কাজ করেছে তারা।

jagonews24

তিনি বলেন, আমাদের এলাকার মানুষের জন্য পদ্মা সেতু আবেগ ও ভালোবাসার। এতে যে কত উপকার হয়েছে তা বলে বোঝানো যাবে না। পদ্মা সেতুতে এসে কেক কাটলাম। এটি নিঃসন্দেহে সারাজীবন মনে থাকবে।

পদ্মা সেতু চালুর পর থেকেই ছবি তোলাসহ নানান অনিয়ম আলোচনায় এসেছে। পদ্মা সেতু পারাপারে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে তা মানছেন না অনেকেই। রোববার (২৬ জুন) ভোর থেকে যাতায়াতকারীদের অনেকেই সেতুতে নেমে ছবি তুলেছেন। ভিডিও করতেও দেখা গেছে অনেককে। এসবই ছিল নিষিদ্ধ।

এসব নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে অ্যাকশন নিতে শুরু করেছে স্থানীয় প্রশাসন। কয়েকজনকে জরিমানাও করা হয়েছে। যদিও আগামীকাল (সোমবার) থেকে ব্যবস্থা নেওয়ার কথা ছিল।

এদিকে পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে নিয়ে টিকটক ভিডিও আপলোড করেন এক যুবক। তাকেও আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। আটক যুবকের নাম বায়েজিদ।

আরএসএম/টিটি/এমআইএস/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]