বন অধিদপ্তরের ৯ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২২ পিএম, ০৪ জুলাই ২০২২

বন অধিদপ্তরের ৯ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সম্প্রতি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় বন অধিশাখার এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

বদলি হওয়া কর্মকর্তারা হলেন- যশোরের বন সংরক্ষক মোহাম্মদ আবদুল আওয়ালকে বন অধিদপ্তরের বন সংরক্ষক (প্রশাসন ও অর্থ), চট্টগ্রামের বন একাডেমির পরিচালক মো. ছানাউল্লাকে পাটওয়ারী বন অধিদপ্তরের বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিচালক, ঢাকার কেন্দ্রীয় অঞ্চলের বন সংরক্ষক আর এস এম মুনিরুল ইসলামকে ঢাকা সামাজিক বন অঞ্চলের বন সংরক্ষক, বন অধিদপ্তরের বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিচালকে এ, এস এম জহির উদ্দিন আকনকে যশোর সামাজিক বন অঞ্চলের বন সংরক্ষক, ঢাকার বন্যপ্রাণী সংরক্ষণ অঞ্চলে বন সংরক্ষক মোল্যা রেজাউল করিমকে চট্টগ্রাম বন একাডেমির পরিচালক হিসাবে বদলি করা হয়েছে।

এছাড়াও বন অধিদপ্তরের বন সংরক্ষক (প্রশাসন ও অর্থ) হোসাইন মুহম্মদ নিশাদকে বন ভবনের কেন্দ্রীয় অঞ্চলের বন সংরক্ষক, ঢাকা সামাজিক বন অঞ্চলের বন সংরক্ষক ইমরান আহমেদকে বন্যপাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল বন সংরক্ষক, রাঙ্গামাটি অঞ্চলের বন সংরক্ষক মুহাম্মদ সুবেদার ইসলামকে গাজীপুর শেখ কামাল ওয়াইল্ডলাইফ সেন্টারের পরিচালক এবং চট্টগ্রাম বোটানিক্যাল গার্ডেন ও ইকোপার্কের পরিচালক মোহাম্মদ মিজানুর রহমানকে রঙ্গামাটি অঞ্চলের বন সংরক্ষক হিসাবে বদলি করা হয়েছে।

আইএইচআর/এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]