জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে: নুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০২ পিএম, ২৭ আগস্ট ২০২২

গনঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর বলেছেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন নয়। আগামীতে জাতীয় সরকার এবং অন্তবর্তী কালীন সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

শনিবার (২৭ আগস্ট) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জ্বালানি তেলের দাম কমানোর দাবিতে বিক্ষোভ সমাবেশ ও পদযাত্রায় তিনি এ কথা বলেন।

ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নুর বলেন, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের গুণ্ডা পাণ্ডা সবাই মিছিল মিটিংয়ে হামলা করছে। আওয়ামী লীগের লোকজন যেভাবে কথা বলছে মিছিল মিটিং কোন কিছু করতে দিচ্ছে না। গণতান্ত্রিক আন্দোলনে হামলা করে হত্যা করা হচ্ছে। আগামীতে সবাই মিলে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে। এই সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে।

jagonews24

নুর বলেন, নির্বাচন কমিশনকে বলতে চাই আগামী নির্বাচনে ইভিএম এ ভোট হবে না।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি, সাইফুল হক সহ গনতন্ত্র মঞ্চের নেতারা।

আরএসএম/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।