অপহরণের ১৬ দিন পর মাদরাসাছাত্রীকে উদ্ধার, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ০৫ অক্টোবর ২০২২
অভিযুক্ত মোদাসসির ও তার মা-বাবা

চট্টগ্রামের হাটহাজারিতে ৯ম শ্রেণি পড়ুয়া এক মাদরাসাছাত্রীকে অপহরণের ১৬ দিন পর উদ্ধার করা হয়েছে। এ সময় মো. মোদাসসির (২৫) নামের অপহরণকারী ও তার বাবা-মাকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (৫ অক্টোবর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানার নাজিরপাড়া এলাকা থেকে মাদরাসাছাত্রীকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- চট্টগ্রামের বাঁশখালীর ছনুয়া গ্রামের মো. মোদাসসির, তার বাবা রেজাউল করিম (৫৩) এবং মা সাবিহা সুলতানা (৪৫)।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গত ১৯ সেপ্টেম্বর হাটহাজারী এলাকা থেকে নবম শ্রেণি পড়ুয়া এক মাদরাসা ছাত্রীকে অপহরণ করেন মোদাসসির। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ২৩ সেপ্টেম্বর হাটহাজারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে ৪ অক্টোবর নগরীর পতেঙ্গা থানার নাজির পাড়া এলাকার বাসা থেকে অপহরণকারী মোদাসসির ও তার বাবা-মাকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ভিকটিমকে উদ্ধার করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোদাসসির র‌্যাবকে জানিয়েছেন, ওই ছাত্রীকে অপহরণ করে প্রথমে কক্সবাজারের পেকুয়ায় আত্মগোপন করেন। গত ৩ অক্টোবর পতেঙ্গার নাজির পাড়ার বাসায় আসেন। ৪ অক্টোবর ভিকটিমকে নিয়ে গাজীপুর যাওয়ার পরিকল্পনা ছিল তার।

ইকবাল হোসেন/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected]ail.com ঠিকানায়।