গাড়ি ব্যবসার ফাঁদ

গ্রেফতার জাকির চেয়ারম্যানের তথ্যে ২০ মাইক্রোবাস উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ০৫ অক্টোবর ২০২২

গাড়ি ব্যবসার অভিনব প্রতারক গ্রেফতার ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেনের আত্মসাৎকৃত ২০টি মাইক্রোবাস উদ্ধার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও গোয়েন্দা (ডিবি) বিভাগ।

বুধবার (৫ অক্টোবর) রাতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২০টি গাড়ি উদ্ধার করা হয় বলে ডিএমপির মিডিয়া আ্যন্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) ফারুক হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, রেন্ট-এ-কারের ব্যবসা ও সুলভমূল্যে গাড়ি কেনা-বেচার নামে ভয়ংকর প্রতারণার অভিযোগে গত ২১ সেপ্টেম্বর রাতে কুমিল্লা জেলার মেঘনা থানা এলাকা থেকে জাকিরকে গ্রেফতার করা হয়।

এরপর তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি ২০টি মাইক্রোবাসের তথ্য দেন। তার তথ্যের ভিত্তিতে সেগুলো উদ্ধার করা হয়েছে।

ফারুক হোসেন আরও বলেন, এ বিষয়ে বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

টিটি/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।