বিমানবন্দর সড়কে গণপরিবহন সংকট, ভোগান্তিতে সাধারণ মানুষ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ২২ জানুয়ারি ২০২৩

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত ও আগত মুসল্লিদের বাড়ি ফেরা কেন্দ্র করে ঢাকার কুড়িল থেকে বিমানবন্দর সড়কে গণপরিবহন সংকট দেখা দিয়েছে। দীর্ঘক্ষণ পর বাসের দেখা মিললেও যাত্রীতে ভর্তি থাকে পরিবহনগুলো। এতে ভোগান্তিতে পড়েছে কর্মমুখী মানুষ।

রোববার (২২ জানুয়ারি) সরেজমিন রাজধানীর মিরপুর থেকে কুড়িল ও বিমানবন্দর সড়ক ঘুরে এ চিত্র দেখা গেছে। গণপরিবহন না পেয়ে অনেকে বাড়তি ভাড়ায় মোটরসাইকেল, সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানে করে গন্তব্যে পৌঁছাতে চেষ্টা করছেন।

Airport-Road1.jpg

আরও পড়ুন>>> সড়ক ফাঁকা, ইজতেমার যাত্রী পারাপারে ব্যস্ত গণপরিবহন

কুড়িল বিশ্বরোড এলাকা থেকে মিরপুর যেতে বাসের জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করেছেন নাজমুল। তিনি জানান, আজ কোনো বাস পাচ্ছি না। যেগুলো আসে তাও আগেই ভর্তি হয়ে আসে, থামে না। এখন ভাবছি অটোরিকশা বা বাইক হলেও উঠে চলে যাবো। মোটরসাইকেল ও অটোরিকশা চালকরা ভাড়া বেশি চাচ্ছে।

Airport-Road1.jpg

আরও পড়ুন>>> আখেরি মোনাজাত শুরু, ইজতেমা ময়দান ছাড়িয়ে সড়কেও মুসল্লির ঢল

এসময় একটা পিকআপ ভ্যানে অনেকজন মানুষ উঠতে দেখা যায়। তাদের মধ্য থেকে কয়েকজন জানায়, সবার গন্তব্য মিরপুর বা তার আশপাশে হওয়ায় এ ভ্যান পেয়ে ভাড়া ঠিক করে উঠে যায় তারা। তারা জানান, রাস্তায় দাঁড়িয়ে থেকে সময় অপচয় করার চেয়ে যেকোনো উপায়ে গন্তব্য পৌঁছাতে চান তারা।

এএএম/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।