এসিপিবির সহ-সভাপতি হলেন সিআইডির আসাদুজ্জামান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২৩

অ্যাসোসিয়েশন অব চেস প্লেয়ার্স, বাংলাদেশের (এসিপিবি) কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি হয়েছেন সিআইডি ঢাকা জেলার সিনিয়র এএসপি মো. আসাদুজ্জামান। বুধবার তাকে শুভেচ্ছা জানান সিআইডি প্রধান অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী মিয়া।

বুধবার (১ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সিআইডি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৭ জানুয়ারি বাংলাদেশ দাবা ফেডারেশনে অ্যাসোসিয়েশন অব চেস প্লেয়ার্স, বাংলাদেশের (এসিপিবি) কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ঢাকা জেলা সিআইডিতে কর্মরত সিনিয়র এএসপি মো. আসাদুজ্জামান ভাইস প্রেসিডেন্ট পদে সর্বোচ্চ ভোট পেয়ে তৃতীয়বার নির্বাচিত হন। তিনি বাংলাদেশ পুলিশের দাবায় চ্যাম্পিয়ন ও টেবিল টেনিসে রানারআপ।

এতে আরও বলা হয়, একজন আন্তর্জাতিক রেটেড দাবা খেলোয়াড় হিসেবে তিনি বাংলাদেশের আন্তর্জাতিক মাস্টার (আইএম) রানী হামিদ সহ উল্লেখযোগ্য খেলোয়াড়দেরকে পরাজিত করেন। এছাড়াও তার লেখা তিনটি কাব্যগ্রন্থ ‘ব্যাসার্ধ থেকে ব্যাস’ (অনন্যা প্রকাশনী), ‘মেঘের আত্মহনন’ (অন্য প্রকাশনী), ও ‘বর্ণ লেপন’ (বাসাপ প্রকাশনী) একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে।

আরএসএম/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।