ঢাকা মেডিকেলে এসি বিস্ফোরণ, ৩ সদস্যের তদন্ত কমিটি

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৩
ঢামেক হাসপাতালের নতুন ভবনে এসি বিস্ফোরিত হয়ে আগুন লেগেছে / ছবি: জাগো নিউজ

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নতুন ভবনের চারতলায় এসি বিস্ফোরণের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সাত কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডের জেনারেল মো. নাজমুল হকের সই করা এক আদেশে এ নির্দেশ দেওয়া হয়।

আরও পড়ুন: ঢামেকের নতুন ভবনে এসি বিস্ফোরণে অগ্নিকাণ্ড

আদেশে বলা হয়েছে, ঢামেকে হাসপাতাল নতুন ভবনের নেফ্রোলজি বিভাগে রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুর পৌনে দুইটার দিকে এসি বিস্ফোরণ হয় ও এ ঘটনায় আগুনের ঘটনা ঘটে। পরে ঢামেকের ব্যবস্থাপনায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। কীভাবে এর সূত্রপাত, কারণ উদঘাটন ও অন্যান্য মালামালের ক্ষয়ক্ষতি নিরূপণ করতে কর্মকর্তাদের সমন্বয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হলো।

আরও পড়ুন: ঢামেকের নতুন ভবনে আগুন, হুড়োহুড়ি করে নামার সময় বৃদ্ধের মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক (অর্থ ও স্টোর) ডা. মো. খালেকুজ্জামানকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঢামেক হাসপাতাল সহকারী পরিচালক (প্রশাসন) আশরাফুন নাহারকে সদস্যসচিব ও ঢামেক হাসপাতাল গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী (ই/এম) মোহাম্মদ শামসুল আরেফিনকে সদস্য করা হয়েছে।

কাজী আল-আমিন/আরএডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।